ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

মানে-জোতার গোলে জয়ের ধারায় লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
মানে-জোতার গোলে জয়ের ধারায় লিভারপুল সংগৃহীত ছবি

সাদিও মানে ও দিয়েগো জোতার গোলে ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে টানা দ্বিতীয় জয় তুলে নিল লিভারপুল।  

শনিবার ঘরের মাঠ এনফিল্ডে বার্নলে এফসিকে ২-০ ব্যাবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে জায়গা করে নিয়েছে লিভারপুল।

প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও অল রেডদের হয়ে গোলের দেখা পান পর্তুগিজ স্ট্রাইকার দিয়েগো জোতা। অপর গোলটি আসে সেনেগালিজ ফরোয়ার্ড সাদিও মানের পা থেকে।

ম্যাচের প্রথমদিকেই বার্নলেকে চেপে ধরে লিভারপুল। একের পর এক আক্রমণে গিয়ে ১৬তম মিনিটে জোতার গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। নেবি কেইতার পাস থেকে কস্তাস সিমিকাস বল পাঠান ডি-বক্সের ভেতরে। সেখান থেকে দুর্দান্ত হেডে জাল খুঁজে পান পর্তুগিজ এ ফরোয়ার্ড। ২৬তম মিনিটে হার্ভি এলিয়টের দারুণ পাস থেকে গোলের দেখা পান মোহামেদ সালাহ। কিন্তু ভাগ্য সহায় হয়নি অল রেডদের। ভিএআর দেখে গোলটিকে বাতিল করে দেন রেফারি।  

বিরতির পর ৬৮তম মিনিটে সাদিও মানের গোলে স্কোরলাইন দ্বিগুণ করে লিভারপুল। ভার্জিল ফন ডাইকের লং পাস ধরে ট্রেন্ট আলেক্সান্ডার-আরনল্ডকে পাঠান অভিষিক্ত হার্ভি এলিয়ট। আরনল্ডের দারুণ এক পাসে ডি-বক্স থেকে দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জালে বল পাঠান সেনেগালিজ ফরোয়ার্ড। এরপর আর কোনো গোল না হলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।  

২ ম্যাচে ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে লিভারপুল। অপরদিকে সমান ম্যাচ খেলে সবগুলোতে হেরে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে বার্নলে।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa