ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

ফুটবল

ব্যালন ডি’ অরের লড়াইয়ে মেসিকেই এগিয়ে রাখছেন কোম্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
ব্যালন ডি’ অরের লড়াইয়ে মেসিকেই এগিয়ে রাখছেন কোম্যান

কোপা আমেরিকা শুরুর আগেও এবারের ব্যালন ডি’অর লড়াইয়ের জন্য ফেভারিট ভাবা হয়নি আর্জেন্টিনার তারকা লিওনেল মেসিকে। তবে কোপায় তার অসাধারণ পারফরম্যান্স পাল্টে দিয়েছে চিত্র।

আর্জেন্টিনাকে শিরোপা জেতানো মেসির হাতেই বর্ষসেরার পুরস্কারটি দেখতে শুরু করেছেন অনেকে। বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যানও মনে করেন মেসিই জিতবেন এবারের ব্যালন ডি’অর।

বার্সেলোনা টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে কোম্যান জানান, ‘সপ্তমবারের মত বর্ষসেরা খেতাব জিতবেন মেসিই। দলে মেসি খুব গুরুত্বপূর্ণ, সে আমাদের অধিনায়ক এবং সবার জন্য উদাহরণ সে। সে খুব করে চাইছিল চ্যাম্পিয়ন হতে এবং বিশ্বের সেরা খেলোয়াড় হিসেবে সে শিরোপা জিতে অভ্যস্ত। আমার চোখে ব্যালন ডি’অর জয়ের লড়াইয়ে সে ফেভারিট। ’

এদিকে বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে মেসির। সেই হিসেবে তিনি এখন বার্সার খেলোয়াড় নন। তবে স্প্যানিশ গণমাধ্যমের খবর, কাতালান ক্লাবটির সঙ্গে পাঁচ বছরের চুক্তি করতে রাজি হয়েছেন মেসি।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa