ঢাকা, শুক্রবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

ফুটবল

মেসি বলেছিল, ফাইনালটি হবে আমার: দি মারিয়া

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
মেসি বলেছিল, ফাইনালটি হবে আমার: দি মারিয়া

লিওনেল মেসি বলেছিলেন, ফাইনালটি রাঙাবেন দি মারিয়া। আর্জেন্টিনার কোপা আমেরিকা শিরোপা জয়ের পর এমনটিই জানিয়েছেন খোদ আনহেল দি মারয়িা।

শিরোপা নির্ধারণী ম্যাচে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার ট্রফি জিতেছে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা। রোববার ঐতিহাসিক মারাকানায় আনহেল দি মারিয়ার একমাত্র গোলে উদযাপনে মাতে আলবিসেলেস্তারা। ম্যাচ সেরাও হন দি মারিয়া।

এই শিরোপা জয়ে কোপা আমিরেকার সর্বোচ্চ ট্রফি ঘরে তোলার রেকর্ডে উরুগুয়ের পাসে বসলো আর্জেন্টিনা। এবার ১৫তম শিরোপা জিতল ম্যারাডোনার দেশ।

২০১৫ কোপা আমেরিকার ফাইনালে খেলেছিলেন দি মারিয়া। তবে চোট পেয়ে ২৯ মিনিটেই মাঠ ছাড়তে হয় তাকে। সেবার চিলির কাছে হেরেছিল আর্জেন্টিনা। আর্জেন্টিনার হয়ে ফাইনালে আবার দি মারিয়াকে চোট খেলতে দেয়নি এর পরের বছর, ২০১৬ কোপা আমেরিকার ফাইনালে। সেবারও হেরেছে আর্জেন্টিনা।

ম্যাচ শেষে দি মারিয়া বলেন, ‘এই মুহূর্তটি আজীবন মনে রাখার মতো ঘটনা। মেসি আমার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে। আমিও তাকে ধন্যবাদ দিয়েছি। ’

পিএসজির তারকা আরও বলেন, ‘সে আমাকে বলেছিল ফাইনালটি হবে আমার। যে ফাইনালগুলোতে আমি খেলতে পারিনি সেটার জবাব হবে। এমন কিছু হতে হলে আজই হওয়ার দরকার ছিল, সেটাই হয়েছে। ’

পরে দি মারিয়া এই জয়কে তার পরিবারের প্রতি উৎসর্গ জানান, সামনে বিশ্বকাপ আসছে। আর এই জয় ভবিষ্যতের জন্য বেশ উৎসাহ যোগাবে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa