ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

ফুটবল

শেষ মুহূর্তের গোলে হেরে বসলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
শেষ মুহূর্তের গোলে হেরে বসলো ম্যানসিটি

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে শেষদিকের গোলে হেরেছে ম্যানচেস্টার সিটি। লিডস ইউনাইটেডের বিপক্ষে ১-২ গোলে পরাজয় বরণ করে পেপ গার্দিওলার শিষ্যরা।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে গোল হজম করে এই হার মেনে নিতে হয় দলটিকে।

শনিবার (১০ এপ্রিল) ঘরের মাঠি ইতিহাদ স্টেডিয়ামে পুরো ম্যাচেই আধিপত্য দেখায় সিটিজেনরা। তবে ১০ জনের দল নিয়েও জয় তুলে নেয় মার্সেলো বিয়েলসার দল। লিডসের হয়ে জোড়া গোল করে নায়ক বনে যান স্টুয়ার্ট ডালাস। আর ম্যানসিটির হয়ে একমাত্র গোলটি করেন ফেরান তোরেস।

এদিন আক্রমণাত্মক খেলা সিটি শ্রোতের বিপরীতে ৪২তম মিনিটে গোল হজম করে। প্যাট্রিক বামফোর্ডের সহায়তায় গোলটি করেন ডালাস। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে ১০ জনের দলে পরিণত হয় লিডস। ট্যাকেল করার কারণে লিয়াম কুপারকে লাল কার্ড দেখান রেফারি।

বিরতির পর আক্রমণের ধারা বাড়িয়ে দেয় সিটি। আর ম্যাচের ৭৬ মিনিটে ফলাফলও আসে। বানার্দো সিলভার অ্যাসিস্টে সিটিকে স্বস্তির গোল এনে দেন তোরেস। তবে দ্বিতীয়ার্ধের যোগ করা প্রথম মিনিটেই গার্দিওলা শিষ্যদের মুখ থেকে হাসি কেড়ে নেন ডালাস। আলিওস্কির সহায়তায় নিজের জোড়া গোল করে লিডসকে জয় উপহার দেন উত্তর আয়ারল্যান্ডের এই মিডফিল্ডার।

ম্যাচ হারলেও ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে ম্যানসিটি। দলটি ৩২ ম্যাচে ২৩টি জয়, পাঁচটিতে হার ও ৪টিতে ড্র দেখেছে। আর ৩১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে নয়ে উঠে এসেছে লিডস।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa