ঢাকা, রবিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

ফুটবল

পুলিশের জালে শেখ রাসেলের গোল উৎসব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
পুলিশের জালে শেখ রাসেলের গোল উৎসব ছবি: শোয়েব মিথুন

পুলিশ এফসিকে ৫-০ গোলে উড়িয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল শেখ রাসেল ক্রীড়া চক্র।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার পুলিশের জালে রীতিমত গোল উৎসব করেছে সাইফুল বারী টিটুর দল।

 

ষষ্ঠ মিনিটে হাবিবুর রহমান নোলকের থ্রো বিপদমুক্ত করতে ব্যর্থ হন পুলিশের ডিফেন্ডাররা। ফাঁকায় বল পেয়ে দারুণ হেডে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ার ফরোয়ার্ড ওবি মোনোক। ২৮তম মিনিটে মোনোকের থ্রু পাস ধরে ডান দিক দিয়ে ঢুকে বুলেট গতির শটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জিয়ানাকার্লো রদ্রিগেজ।  

৩৬তম মিনিটে খেলার নিয়ন্ত্রণ নিজেদের হাতে তুলে নেয় শেখ রাসেল। মোহাম্মদ খালেকুজ্জামানের আড়াআড়ি ক্রস থেকে বল নিখুঁত টোকায় জালে জড়িয়ে দেন মোহাম্মদ আবদুল্লাহ। ৬৯তম মিনিটে আবদুল্লাহর শট গোলরক্ষক সাইফুল ইসলাম খানের গ্লাভস ছুঁয়ে জালে জড়ালে ব্যবধান আরও বাড়ে। এরপর ৮৪তম মিনিটে পুলিশের কফিনে শেষ পেরেক ঠুকে দেন সিওভুস আসরোরভ।

এই নিয়ে তিন হার ও এক ড্রয়ের পর জয়ে শেখ রাসেলের ১২ ম্যাচে পয়েন্ট দাঁড়ালো ২০-এ। আর তাতেই পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে উঠে এলো ২০১২-১৩ মৌসুমের চ্যাম্পিয়নরা। আর টানা দুই ম্যাচে হারা পুলিশ ১২ পয়েন্ট নিয়ে আছে আটে। আর ১২ ম্যাচে ১১ জয় ও ১ ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে বসুন্ধরা কিংস।

দিনের আরেক ম্যাচে উত্তর বারিধারাকে ২-১ গোলে হারিয়ে দুইয়ে উঠে এসেছে ঢাকা আবাহনী। এক ম্যাচ কম খেলা শেখ জামাল ধানমন্ডি ক্লাব ২৩ পয়েন্ট নিয়ে আছে তিনে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa