ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

করোনা ভাইরাসে আক্রান্ত জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
করোনা ভাইরাসে আক্রান্ত জিদান জিনেদিন জিদান/ছবি: সংগৃহীত

দুঃসময় যেন কিছুতেই পিছু ছাড়ছে জিনেদিন জিদানের। এবার করোনা পজিটিভ হলেন রিয়াল মাদ্রিদের এই ফরাসি কোচ।

লা লিগায় নিজেদের পরবর্তী ম্যাচে আলাভেসের মুখোমুখি হবে রিয়াল। এই ম্যাচকে সামনে রেখে শুক্রবার (২২ জানুয়ারি) সংবাদ সম্মেলনে হাজির হওয়ার কথা ছিল জিদানের। কিন্তু এর আগেই এলো এই দুঃসংবাদ। ফলে ওই ম্যাচে দলের ডাগআউটে থাকা হচ্ছে না তার।

আপাতত আইসোলেশনে থাকবেন জিদান। তার বদলে রামোস-বেনজেমাদের সামলানোর দায়িত্ব পালন করবেন তার সহকারী দাভিদ বেত্তনি। মিডিয়াও সামলাতে হবে তাকে।  

আলাভেসের পর যথাক্রমে লেভান্তে, হুয়েস্কা এবং গেতাফের মুখোমুখি হবে রিয়াল। করোনা পজিটিভ হওয়ায় এই কয়টি ম্যাচে জিদানের থাকা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তবে কত দ্রুত তিনি সুস্থ হয়ে ওঠেন এবং লা লিগার করোনাবিধির ওপর নির্ভর করছে চূড়ান্ত সিদ্ধান্ত।

লা লিগার পয়েন্ট টেবিলে বর্তমানে দ্বিতীয় স্থানে আছে রিয়াল। ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ।  

সর্বশেষ পুঁচকে আলকোইয়ানোর কাছে হেরে কোপা দেল রে থেকে বিদায় নিয়েছে রিয়াল। লা লিগার শিরোপা স্বপ্নও ফিকে হয়ে আসছে। এর জেরে চাকরিটাই যাওয়ার জোগাড়। এবার করোনার হানা। সবমিলিয়ে খুব বাজে সময় যাচ্ছে ফরাসি কিংবদন্তির।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।