ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রদ্রিগোকে ৩ মাসের জন্য হারাল রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
রদ্রিগোকে ৩ মাসের জন্য হারাল রিয়াল মাদ্রিদ রদ্রিগো

রদ্রিগো হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন বলে নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। গত বুধবার রাতে গ্রানাদার বিপক্ষে লস ব্লাঙ্কোসদের ২-০ গোলে জয়ের ম্যাচে এই চোট পান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

 

গ্রানাদার দিমিত্রি ফাউলকুইয়ের সঙ্গে বল দখলের সময় পড়ে যান রদ্রিগো। চোট পাওয়ায় তার পরিবর্তে মাটে নামানো হয় মার্কো আসানসিওকে।  

রিয়াল মাদ্রিদ রদ্রিগোর চোটের ডায়াগনোসিস করিয়েছে। জানা গেছে, পেশীতে চোট পেয়েছেন তিনি। যা তার ডান বাইসেপেও ক্ষতিগ্রস্থ করেছে। এর জন্য ১৯ বছর বয়সী তারকাকে কতদিন মাঠের বাইরে থাকতে হবে তা পরিস্কার করেনি লা লিগা চ্যাম্পিয়নরা। তবে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা জানিয়েছে, রদ্রিগোকে তিন মাস মাঠের বাইরে থাকতে হতে পারে।  

গত কয়েক ম্যাচে জিনেদিন জিদানের স্কোয়াডে শুরুর একাদশে জায়গা ছিলেন না রদ্রিগো। ফেরার জন্য মনোযোগ দিচ্ছিলেন খেলার দিকে। তবে এবার এমন এক চোটে হতাশ ব্রাজিলিয়ান তারকা। স্ট্রেচারে করে মাঠ ছাড়ার সময় কাঁদতেও দেখা যায় তাকে। গ্রানাদার বিপক্ষে তাকে বেশ উদ্দীপ্ত দেখা যাচ্ছিল।  

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।