ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বড়দিনে উৎসবে মেতে উঠল বসুন্ধরা কিংস

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
বড়দিনে উৎসবে মেতে উঠল বসুন্ধরা কিংস

কারো পরিবার, আবার কারো প্রিয়জনরা আছেন হাজার মাইল দূরে। পেশাগত দায়িত্ব পালনের বাধ্যবাধকতায় বড়দিনের মতো উৎসবের দিনেও তাদের কাছে ছুটে যেতে পারবেন না অনেকে।

কারণ করোনা বাস্তবতা।  সেই বাস্তবতাকে মাথায় রেখে স্বল্প পরিসরে ক্লাবের খ্রিস্টান ধর্মাবলম্বীদের জন্য বড় দিনের উৎসব আয়োজন করলো বসুন্ধরা কিংস। ক্লাব প্রাঙ্গণে এই আয়োজনের মধ্যমণি ছিলেন দলের হেড কোচ ও তিন বিদেশি ফুটবলার।  

বড় পরিসরে না হলেও ফুটবলারদের মনে উৎসবের কিছুটা ছোঁয়া দিতে বসুন্ধরা কিংস ম্যানেজমেন্টের এই আয়োজন। কেক কাটা থেকে শুরু করে উপহার ও শুভেচ্ছা বিনিময়। এমন আয়োজনের সঙ্গে অপরিচিত রবসন রবিনহোর এক বছরের ছোট্ট শিশু থেওর মনেও যেন লেগেছে উৎসবের রং।

উৎসবের এক মুহূর্তে বসুন্ধরা কিংসের প্রধান কোচ অস্কার ব্রুজোন বলেন, 'স্পেনে থাকলে এখন হয়তো ভাই-বোনদের সঙ্গ পেতাম। সময়টা অন্যরকম কাটতো। সেটি হয়নি পেশাগত কারণে। সঙ্গে কোভিড পরিস্থিতি। তবে এমন প্রতিকূল সময়েও ক্লাব কর্তৃপক্ষ আমাদের আনন্দময় কিছু সময় উপহার দিয়েছে, এটি আমাদের জন্য বড় পাওয়া। সবাই সুস্থ থাকুক এটাই চাওয়া। সবাইকে ক্রিসমাসের শুভেচ্ছা।

অস্কার অবশ্য বাংলাদেশের এই আতিথেয়তার সঙ্গে পরিচিত। তবে নতুন বিদেশি খেলোয়াড়রা কিছুটা অবাক হয়েছেন। ক্লাবের পক্ষ থেকে এমন আয়োজনে বেজায় খুশি রাউল-ফার্নানদোজরা।

বসুন্ধরা কিংসের আর্জেন্টাইন স্ট্রাইকার রাউল বেসেরা বলেন, 'অনেকটাই অবাক হয়েছি। ক্লাব কর্তৃপক্ষ আমাদের জন্য এমন আয়োজন করেছে, তাই কৃতজ্ঞতা। ভালো সময় কাটালাম। '

আরেক ব্রাজিলিয়ান ফুটবলার জোনাথন ফার্নান্দোজ বলেন, 'খুবই ভালো সময় কাটিয়েছি। ক্লাবকে ধন্যবাদ এমন একটি আয়োজনের জন্য।
আয়োজনের শেষে সবাইকে ক্রিসমাস উপলক্ষে উপহার দেয়া হয়।

আগামী সোমবার ফের মাঠে নামবে বসুন্ধরা কিংস। চলমান ফেডারেশন কাপের গ্রুপ পর্বে নিজেদের পরবর্তী ম্যাচে ব্রুজোনের দলের প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী।  

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।