ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি-রোনালদোকে হটিয়ে বর্ষসেরা হবে বালোতেল্লি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
মেসি-রোনালদোকে হটিয়ে বর্ষসেরা হবে বালোতেল্লি ছবি:সংগৃহীত

মাঠের পারফরম্যান্সের চেয়েও কথায় পটু মারিও বালোতেল্লি। নানান সময় বেফাস কথা বলে হাসির পাত্রও হয়েছেন লিভারপুলের সাবেক এ স্ট্রাইকার। এবার যেমন বলে ফেললেন, মেসি-রোনালদোকে হটিয়ে বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ব্যালন ডি’অর জেতার ক্ষমতা রয়েছে তার।

ঢাকা: মাঠের পারফরম্যান্সের চেয়েও কথায় পটু মারিও বালোতেল্লি। নানান সময় বেফাস কথা বলে হাসির পাত্রও হয়েছেন লিভারপুলের সাবেক এ স্ট্রাইকার।

এবার যেমন বলে ফেললেন, মেসি-রোনালদোকে হটিয়ে বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ব্যালন ডি’অর জেতার ক্ষমতা রয়েছে তার।

ইতালির জাতীয় দলে বর্তমানে সুযোগ না পাওয়া এ স্ট্রাইকার ফ্রেঞ্চ লিগের দল নিসে খেলা চালিয়ে যাচ্ছেন। এই তারকা জানান, ইনজুরি তাকে দমিয়ে রেখেছে। তবে একদিন এমন পুরস্কার তিনি নিয়েই ছাড়বেন।

২০১৬ বর্ষসেরা পুরস্কারের তালিকায় সবার ওপরে আছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। যেখানে পুরস্কারটির অন্যতম দাবিদার বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসিও। তবে এ দু’জন ফুটবলারকে বিশ্বসেরা মেনেই বালোতেল্লি ভবিষ্যতে সুযোগ নিতে চান।

ব্যাডবয় খ্যাত এ তারকা জানান, ‘বর্তমান সময়ের সেরা দুই তারকা রোনালদো ও মেসি। কেউ তাদের পছন্দ করে না, এটা অসম্ভব। তবে আমি যদি ইনজুরি মুক্ত একটি ভালো বছর পাই, তাহলে ব্যালন ডি’অর জেতা আমার পক্ষে সম্ভব। ’

তিনি আরও বলেন, ‘আমি যদি ব্যালন ডি’অর কখনও জিতি, তারপরও বলছি রোনালদো ও মেসি সেরা। কারণ তাদের হাতে চারটি কি পাঁচটি করে পুরস্কার গেছে। ’

লিভারপুলে খেলার সময় বাজে সময়ই কাটাতে হয়েছে বালোতেল্লিকে। শেষ মৌসুমে একটি গোল করার পর তাকে এসি মিলানে ধারে বিক্রি করা হয়। কিন্তু সেখানে গিয়েও মাত্র একটি গোল করেন। লিগ ওয়ানে পাড়ি দিয়ে ছয়টি গোল করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ১০ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।