ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

ফাইনাল জিতলে পার্টি দিবে ক্লোসা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৪
ফাইনাল জিতলে পার্টি দিবে ক্লোসা

ঢাকা: ফুটবল বিশ্বকাপের সর্বাধিকা গোলের মালিক মিরাস্লোভ ক্লোসা। রোববার আর্জেন্টিনার বিপক্ষে ফাইনাল ম্যাচ জিততে পারলে পার্টি দিবেন ক্লোসা।

তিনি জোড় গলায় বলেন, কঠোর পরিশ্রমেও তার শারিরীক অবস্থা ভালো আছে। যদি ফাইনাল জিতেন তাহলে ‘পশু পার্টি’ দিবেন।

৩৬ বছর বয়সী ক্লোসা, ২০০২ সালে বিশ্বকাপ জয়ের স্বাদ নিতে না পারলেও এবার তা হাত ছাড়া করতে চান না। রিও ডি মারাকান স্টেডিয়ামে জয়ের আনন্দে বিশ্বকাপ মিশন শেষ করতে চান ক্লোসা। এটা তার চতুর্থ বিশ্বকাপ।

 

সেমিফাইনালে ব্রাজিলের বিপক্ষে গোল করে সর্বাধিক ১৬ গোলের মালিক হন তিনি। ক্লোসা বলেন,‘আমি কোন নিশ্চয়তা দিতে পারবো না। কিন্তু যদি আমরা ট্রফি জিততে পারি তাহলে স্বস্তি পাব এবং জন্তু খাইয়ে পার্টি দিবেন। ’

১২ বছর পর আবার ফাইনালে উঠেছে জার্মানি আর আর্জেন্টিনা উঠেছে ২৪ বছর পর। ফাইনাল ম্যাচ সম্পর্কে ক্লোসা আরো বলেন,‘ব্রাজিলের বিপক্ষে জয়ে আমরা আনন্দ করেছি ইতোমধ্যে ২৪ ঘণ্টা অতিবাহিত হয়েছে। পরবর্তি ম্যাচেও আমরা সেরা খেলাটা খেলতে চাই। ফাইনাল ম্যাচ হারা খুবই বাজে ব্যাপার, এটাই আমাদের উপযুক্ত সময় বিশ্বকাপ জিতার। সব চেয়ে বেশি গোলের মালিক হয়ে লাভ কি যদি ফাইনাল জিততে না পারি। আর ২০০২ সালে আমরা অনেক তরুণ ছিলাম। এখণ অনেক অভিজ্ঞ। ’

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ১২ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।