ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

ফাইনালে আর্জেন্টিনাকে সমর্থন করবেন নেইমার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, জুলাই ১১, ২০১৪
ফাইনালে আর্জেন্টিনাকে সমর্থন করবেন নেইমার মেসি ও নেইমার

ঢাকা: বিশ্বকাপ ফাইনালে জার্মানির বিরুদ্ধে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে সমর্থনের ঘোষণা দিলেন ব্রাজিলের বিশ্বকাপ তারকা নেইমার।
সেমিফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলে হেরে যাওয়ায় থেমে যায় ব্রাজিলের হেক্সা মিশন।

যদিও ইনজুরির কারণে ওই ম্যাচে খেলেননি বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।

বৃহস্পতিবার রিও ডি জেনিরোর ‍অদূরে ব্রাজিলের বিশ্বকাপ দলের বেসক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেসিদের প্রতি সমর্থন ঘোষণা করেন নেইমার।
অাবেগঘন এই সংবাদ সম্মেলনেই নেইমার তুলে ধরেন তার ইনজুরির ভয়াবহতা। কলম্বিয়ার বিরুদ্ধে সেমিতে ওঠার ম্যাচে পিঠে আঘাত পান নেইমার।

ব্রাজিলের বিরুদ্ধে ২-১ গোলে হারলেও পিঠে আঘাত করে নেইমারকে বিশ্বকাপ থেকে ছিটকে দেন কলম্বিয়ার জুনিগা।


নেইমার জানান, তিনি চান তার বার্সালোনা সতীর্থ মেসি ও মাচারানো যেন বিশ্বকাপ জয় করতে পারে। তবে তার এ খোলাখুলি ঘোষণা বিস্মিত করে ব্রাজিল দলে তার অনেক সহখেলোয়াড়কেও। কারণ বিশ্ব ফুটবলে আর্জেন্টিনা ও ব্রাজিলের রেষারেষি সম্পর্কে সবাই জানে।

এমনকি জার্মানির কাছে বিশাল ব্যবধানে হেরে যাওয়ার পরও অনেক ব্রাজিলিয়ানই ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে জার্মানিকে সমর্থন করবেন।

তবে সব রেষারেষি ভুলে ফাইনালে মেসিদের জন্য শুভ কামনা করে নেইমার জানালেন, আমি সব সময়ই চাই আর্জেন্টিনা এই কাপ জিতুক। ব্রাজিলও সেখানে থাকতে পারতো,কিন্তু যেভাবে চেয়েছি সেভাবে সব হয়নি।

তিনি বলেন, আমি চাই তারা জিতুক, কারণ আমার দুই বার্সা সতীর্থ আছেন সেখানে (মেসি ও মাচেরানো)। এবং আশা করি তারা জিতবে।
তিনি বলেন, মেসি সম্ভব সবকিছু জিতেছে এবং আমি মনে করি সে চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা রাখে। আমি খুশি হব তাকে চ্যাম্পিয়ন হিসেবে দেখলে।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।