ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

মৃত সাংবাদিককে জয় উৎসর্গ মেসির

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জুলাই ১০, ২০১৪
মৃত সাংবাদিককে জয় উৎসর্গ মেসির

ঢাকা: লিওনেল মেসি সেমিফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে পাওয়া জয়কে উৎসর্গ করলেন একজন আর্জেন্টাইন সাংবাদিকের উদ্দেশ্যে। দ্বিতীয় সেমিফাইনালে গোলশূন্য ম্যাচের পেনাল্টি শুটআউটে ডাচদের ৪-২ ব্যাবধানে হারায় মেসিবাহিনী।



ম্যাচ শেষে এই অবিস্মরণীয় জয় আর্জেন্টাইন অধিনায়ক উৎসর্গ করেছেন জর্জ লোপেজ নামের একজন সাংবাদিককে। লা রেড রেডিও’র জন্য তিনি চলতি বিশ্বকাপে দায়িত্ব পালন করেছিলেন। গতকাল ম্যাচ শুরুর আগে লোপেজ এক সড়ক দুর্ঘটনায় মারা যান।

৩৮ বছর বয়সী লোপেজ তার হোটেলে ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন। পুলিশ একটি চুরি করা গাড়িকে তাড়া করলে লোপেজকে বহন করা গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি।

জানা যায় লোপেজ এর আগে বার্সেলোনার স্পোর্টস নিউজপেপারে কাজ করেছিলেন এবং তিনি মেসির প্রিয় একজন সাংবাদিক হিসেবে পরিচিত ছিলেন।

লোপেজের মৃত্যুর সংবাদ পেয়ে মেসি তার নিজস্ব ফেসবুকে লিখেন, ‘আমি আমার এবং পুরো আর্জেন্টিনা দলের হয়ে অন্তরের অন্তস্থল থেকে লোপেজের জন্য সমবেদনা জানাই। তার শোকাহত পরিবারের জন্য থাকল আমাদের সমবেদনা। আজকের (ডাচদের বিপক্ষে) জয় বিশেষভাবে তাকে উৎসর্গ করছি। এই জয় তোমার জন্য লোপেজ। ’

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, ১০ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।