ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

রোবেন-পার্সি আতঙ্কে মাশ্চেরানো

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুলাই ৭, ২০১৪
রোবেন-পার্সি আতঙ্কে মাশ্চেরানো

ঢাকা: বিশ্বকাপের সেমিফাইনালে হল্যান্ডের মুখোমুখি হওয়ার আগেই আর্জেন্টিনার মাঝমাঠের খেলোয়াড় হাভিয়ের মাশ্চেরানো ডাচদের বিধ্বংসী আক্রমণ প্রসঙ্গে সতীর্থদের সতর্ক করেছেন।

আরিয়েন রোবেন, ফন পার্সি ও ওয়েসলি স্নেইডারকে নিয়ে গড়া ডাচদের আক্রমণভাগ ‍বেশ ভীতিজনক বলেও মন্তব্য করেন বার্সেলোনা তারকা মাশ্চেরানো।



মাশ্চেরানো মনে করেন, গতবার ফাইনালে স্পেনের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে বিশ্বকাপ হারানোয় ডাচরা এবার আরও বেশি ভয়ঙ্কর হয়ে উঠেছে।

তিনি বলেন,  আমরা এমন একটি দলের মোকাবেল করতে যাচ্ছি যারা তীব্র গতিতে পাল্টা আক্রমণে করায় দারুণ দক্ষ। গত বিশ্বকাপের ফাইনালে হেরে যাওয়ায় তারা এখন খুবই মরিয়া।

মাশ্চেরানো আরও বলেন, খেলোয়াড়দের অভিজ্ঞতা ও দক্ষতা বিবেচনায় ডাচদের বিপক্ষে ম্যাচটি বেলজিয়াম ম্যাচের চেয়েও অনেক কঠিন হবে।

দুই যুগ পর সেমিফাইনালে পৌঁছানোয় তারা গর্বিত দাবি করে তিনি বলেন, ২৪ বছর আগে আমরা সেমিতে খেলেছি, এই ‍মাইলস্টোনের অংশ হতে পেরে আমরা সৌভাগ্যবান। কিন্তু এটা আমাদের প্রতি সমর্থকদের প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে।

‘ভাগ্য সহ‍ায় হলে আমরা ফাইনালেও যাবো’ বলে আশাবাদ ব্যক্ত করে মাশ্চেরানো আরও বলেন, সর্বান্তকরণে খেলেই দৃষ্টান্ত স্থাপিত হয়, কিন্তু কৌশলে যদি স্মার্ট না হওয়া যায় তাহলে আমরা ফাইনালে পৌঁছাতে পারবো না।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।