ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

ফুটবল

ইতালির খেলা দেখার সময় ডাকাতের হামলায় আহত বাজ্জো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুন ২১, ২০২৪
ইতালির খেলা দেখার সময় ডাকাতের হামলায় আহত বাজ্জো

বাড়িতে বসে পরিবারের সঙ্গে ইউরোতে ইতালি-স্পেনের খেলা দেখছিলেন ইতালিয়ান কিংবদন্তি রবের্তো বাজ্জো।  খেলা দেখা পুরোপুরি শেষও করতে পারেননি তিনি।

এর মধ্যেই ডাকাত হানা দেয় তার বাড়িতে।  

ইতালিয়ান গণমাধ্যম জানায়, অস্ত্রধারী পাঁচজনের ডাকাত দলকে বাধা দেওয়ার চেষ্টা করেন বাজ্জো। কিন্তু একজন এসে তার কপালে বন্দুকের পেছন দিয়ে আঘাত করে। এরপর ব্যালন ডি'অর জয়ী সাবেক এই ফুটবলার ও তার পরিবারকে একটি ঘরে আটকে রেখে ডাকাত দল পুরো বাড়ি তছনচ করে ঘড়ি, গহনা ও নগদ অর্থ নিয়ে যায়।

বিপদ কেটে যাওয়ার পর যে ঘরে তাকে আটক করা হয়েছিল সেই ঘরের দরজা ভেঙে পুলিশকে কল করেন বাজ্জো। হাসপাতালে গেলে কপালে সেলাই করা হয় তার।

ম্যানেজারের মাধ্যমে এক বিবৃতিতে বাজ্জো বলেন, প্রথমত আমার পরিবারের যে অসাধারণ ভালোবাসা দেখানো হয়েছে সেজন্য সবাইকে সত্যিকার অর্থে ধন্যবাদ জানাই। এমন পরিস্থিতিতে যে কোনো কিছু ঘটতে পারে এবং প্রচুর ভয় হয়েছিল। সৌভাগ্যবশত, সহিংসতার ফল হিসেবে শুধুমাত্র কয়েকটি সেলাই লেগেছে।

ইতালির হয়ে ৫৬ ম্যাচ খেলা বাজ্জো দ্যুতি ছড়িয়েছেন জুভেন্তাস, ইন্টার মিলান  ও এসি মিলানের মতো ক্লাবে।  ভক্তদের কাছে 'দ্য ডিভাইন পনিটেইল' হিসেবেই বেশি পরিচিত তিনি। ১৯৯২-৯৩ মৌসুমে অসাধারণ পারফরম্যান্সের কারণে ব্যালন ডি'অর জেতেন এই ফরোয়ার্ড। তবে ১৯৯৪ বিশ্বকাপের ফাইনালে ব্রাজিলের বিপক্ষে পেনাল্টি মিস করার আক্ষেপ এখনো পোড়ায় তাকে। সেই মিস না করলে হয়তো একটি বিশ্বকাপ শোভা পেত তার নামের পাশে।

বাংলাদেশ সময় : ২০১৯ ঘণ্টা, জুন ২১, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।