ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

ফুটবল

কানাডার বিপক্ষে প্রথমার্ধে গোল করতে পারেনি আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৬ ঘণ্টা, জুন ২১, ২০২৪
কানাডার বিপক্ষে প্রথমার্ধে গোল করতে পারেনি আর্জেন্টিনা

আক্রমণের পসরা সাজালো দুই দলই। কিন্তু কেউই পেলো না গোলের দেখা।

কখনও আনহেল দি মারিয়া গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি, কখনও কানাডার জন্য বাধার দেয়াল হন আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস।  

কোপা আমেরিকার ম্যাচে কানাডার বিপক্ষে ম্যাচে প্রথমার্ধে কোনো গোল করতে পারেনি আর্জেন্টিনা।

ম্যাচের শুরু থেকে আক্রমণে ব্যস্ত হয়ে উঠে আর্জেন্টিনা। পাঁচ মিনিটের মাথায় লিয়ান্দ্রো পারেদেসের গোলমুখে নেওয়া শট ছিল বেশি উঁচু। তবে নবম মিনিটে সবচেয়ে সহজ সুযোগটি পান আনহেল দি মারিয়া। অভিজ্ঞ এই ফুটবলার অনেকটা একাই পেয়ে গিয়েছিলেন গোলরক্ষককে। কিন্তু তার নেওয়া শট থামিয়ে দেন কানাডার গোলরক্ষক।  

এরপর ১৫তম মিনিটে মেসির নেওয়া শটও আটকে দেন কানাডার এক ডিফেন্ডার। ধীরে ধীরে আক্রমণের ধার বাড়ায় কানাডাও। ২৩ মিনিটের মাথায় টানা দুবার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি তারা। পাঁচ মিনিট পর সুযোগ পেয়ে বাইরে মারেন তাজন ভুজ্জান।  

কানাডার জন্য পরে আরও সহজ সুযোগ এসেছিল। সেইল লরিনের পাওয়া ক্রস থেকে স্টেফেন ইসটাকেউয়ের হেড দুর্দান্তভাবে ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন মার্তিনেস। এরপর শেষদিকে এগিয়ে যাওয়ার সুযোগ পায় আর্জেন্টিনাও। কিন্তু ফাঁকায় পেয়েও বল জালে জড়াতে পারেননি হুলিয়ান আলভারেস। তার দুর্বল শট আটকে দেন কানাডার গোলরক্ষক।  

বাংলাদেশ সময় : ০৬৫৮ ঘণ্টা, ২১ জুন, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।