ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

ফুটবল

কোপায় আর্জেন্টিনার চূড়ান্ত দলে কারবোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
কোপায় আর্জেন্টিনার চূড়ান্ত দলে কারবোনি

আর্জেন্টিনার জার্সিতে তার অভিষেক হয়েছিল গত মার্চে। কোস্টারিকার বিপক্ষে সেই ম্যাচে অবশ্য খেলেননি লিওনেল মেসি।

তবে আজ গুয়াতেমালার বিপক্ষে ম্যাচ দিয়ে মেসির সঙ্গে খেলার স্বপ্ন পূরণ হলো ভালেন্তিন কারবোনির। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসির সঙ্গে তার একটি পুরনো ছবি এখন রীতিমত ভাইরাল।

গুয়াতেমালার বিপক্ষে ৪-১ ব্যবধানে জয়ের ম্যাচে জোড়া গোল করেন মেসি। ম্যাচশেষে আলাদাভাবে প্রশংসা করেন কারবোনির। ১৯ বছর বয়সী এই ফরোয়ার্ডের ভবিষ্যৎ  উজ্জ্বল দেখেন তিনি। সেই কারবোনি ঠাঁই করে নিয়েছেন কোপা আমেরিকার চূড়ান্ত দলে।

গত ২০ মে কোপা আমেরিকার জন্য ২৯ দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। সেখান থেকে ভালেন্তিন বার্কো, লিওনার্দো বালের্দি ও আনহেল কোরেয়াকে বাদ দেন তিনি। কারবোনির মতো এবারই প্রথম আর্জেন্টিনার হয়ে কোপা খেলতে যাচ্ছেন আলেহান্দ্রো গারনাচো।

কোপা আমেরিকায় আর্জেন্টিনার স্কোয়াড
গোলরক্ষক:
এমিলিয়ানো মার্তিনেস, ফ্রাঙ্কো আরমানি, রুই।
ডিফেন্ডার: গনসালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, ক্রিস্তিয়ান রোমেরো, জেরমান পেসেয়া, লিসান্দ্রো মার্তিনেস, মার্তিনেস কুয়াত্রা, নিকোলাস ওতামেন্দি, মার্কোস আকুইনা, নিকোলাস তালিয়াফিকো।
মিডফিল্ডার: গিদো রদ্রিগেস, লেয়ান্দ্রো পারেদেস, আলেক্সিস মাক আলিস্তার, রদ্রিগো দে পল, পালাসিয়োস, এনসো ফার্নান্দেস, লো সেলসো।
ফরোয়ার্ড: আনহেল দি মারিয়া, লিওনেল মেসি, ভালেন্তিন কারবোনি, আলেহান্দ্রো গারনাচো, নিকোলাস গনসালেস, লওতারো মার্তিনেস, হুলিয়ান আলভারেস।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।