ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

মেয়েদের লিগে অপরাজিত চ্যাম্পিয়ন নাসরিন একাডেমি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, মে ২৮, ২০২৪
মেয়েদের লিগে অপরাজিত চ্যাম্পিয়ন নাসরিন একাডেমি

মেয়েদের লিগে ঢাকা রেঞ্জার্সকে গোলের মালা পরিয়ে শিরোপা উৎসব করল  নাসরিন স্পোর্টস একাডেমি। চ্যাম্পিয়ন হওয়ার জন্য আজ শেষ ম্যাচে কেবল ড্র-ই দরকার ছিল তাদের।

কিন্তু সেখানে রেঞ্জার্সকে উড়িয়ে দিয়েছে ১৩-০ গোলে।

কমলাপুর স্টেডিয়ামে নাসরিন একাডেমির অধিনায়ক সাবিনা খাতুন একাই করেছেন পাঁচ গোল। হ্যাটট্রিক করেছেন মাতসুশিমা সুমাইয়া। এছাড়া ঋতুপর্ণা জোড়া এবং মনিকা চাকমা, মারিয়া মান্ডা ও শামসুন্নাহার পেয়েছেন একটি গোলের দেখা।  

জাতীয় দলের বেশিরভাগ খেলোয়াড়কে ভিড়িয়ে লিগের শুরুতেই শিরোপার অন্যতম দাবিদার হয়ে যায় নাসরিন একাডেমি। পুরো লিগে একটি ম্যাচেও হারের মুখ দেখেনি তারা। ৮ ম্যাচে পয়েন্ট খুইয়েছে কেবল এক ম্যাচে। সেই ড্র ছিল আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। ২২ পয়েন্ট নিয়ে লিগ শেষ করে চ্যাম্পিয়ন হয় তারা। তিন পয়েন্ট কম নিয়ে রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবকে।  

চ্যাম্পিয়নের মতো ফেয়ার প্লে ট্রফিও জিতে নিয়েছে নাসরিন একাডেমির। ১৭ গোল নিয়ে লিগের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতেছেন ক্লাবটির অধিনায়ক সাবিনা খাতুন। সেরা খেলোয়াড় হয়েছে নবাগত বাংলাদেশ সেনাবাহিনীর মোসাম্মৎ সুলতানা।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।