ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

আল ইত্তিহাদকে হারিয়ে আল হিলালের সৌদি সুপার কাপ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
আল ইত্তিহাদকে হারিয়ে আল হিলালের সৌদি সুপার কাপ জয়

সৌদি সুপার কাপের ফাইনালে গতকাল আলো ছড়িয়েছে আল হিলাল। আল ইত্তিহাদকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে শিরোপা জিতে নিয়েছে নেইমার জুনিয়রের দল।

 

ম্যাচের পঞ্চম মিনিটেই আল-হিলালকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম। পেনাল্টিতে গোল করতে না পারলেও ফিরতি বল জালে জড়িয়ে ২১তম মিনিটে ম্যাচে সমতা ফেরান আব্দেররাজ্জাক হামাদাল্লাহ। প্রথমার্ধের শেষ দিকে আল-হিলালকে আবারও এগিয়ে দেন সালেম আল-দাউসারি।  

বিরতির পর আগের মতোই খেলতে থাকে আল হিলাল। তবে গোল পেতে অপেক্ষা করতে হয়েছে লম্বা সময়। ৮৯তম মিনিটে গিয়ে গোল করেন ম্যালকম। এই ব্রাজিলিয়ানের দ্বিতীয় গোলে জয় একরকম নিশ্চিত করে ফেলে ক্লাবটি। যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান নাসের আল-দাউসারি।  

শিরোপা জয়ের এই ম্যাচ মিলিয়ে টানা ৩৪ জয় আল হিলালের। টান জয়ের রেকর্ড তারা আগে গড়লেও তা আরও সমৃদ্ধ করে তুলল এবার। যদিও চোটের কারণে এই ম্যাচে ছিলেন না দলের সবচেয়ে বড় তারকা নেইমার। তবে গ্যালারি থেকে ঠিকই দলকে প্রেষণা দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।  

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।