ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এবার চট্টগ্রাম আবাহনীকে উড়িয়ে দিল কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
এবার চট্টগ্রাম আবাহনীকে উড়িয়ে দিল কিংস

আগের ম্যাচে গোলবন্যায় ভাসিয়েছিল ব্রাদার্স ইউনিয়নকে। এবার চট্টগ্রাম আবাহনীকেও কোনো পাত্তা দিল না বসুন্ধরা কিংস।

বড় জয়ের স্বাদ নিয়েই ঈদের বিরতিতে যাচ্ছে অস্কার ব্রুজনের দল।

মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে ৫-০ গোলে হারায় কিংস। ম্যাচে জোড়া গোল করেন রাকিব হোসেন। এছাড়া দরিয়েলতন, রবসন রবিনহো ও আসরর গফুরভ করেন একটি করে গোল।

প্রথমার্ধে রেফারির বাঁশি বাজার পরপরই চড়াও হতে থাকে কিংস। ম্যাচের দ্বিতীয় মিনিটেই তাদের এগিয়ে দেন দরিয়েলতন। রিমন হোসেনের পাস থেকে দারুণ শটে জাল খুঁজে নেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ১২তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন রবসন। বক্সে চট্টগ্রাম আবাহনীর ডিফেন্ডার রায়হান হ্যান্ডবল করলে পেনাল্টি দেন রেফারি।  

এর সাত মিনিট পরই রবসনের লং পাস থেকে চিপ শটে ব্যবধান বাড়ান রাকিব। প্রথমার্ধের যোগ করা সময়ে চতুর্থ গোলটি করেন গফুরভ। দ্বিতীয়ার্ধেও অবশ্য আক্রমণের সেই ধার ধরে রাখতে পারেনি কিংস। তবে কোনো বিপদও ঘটেনি। ৫৩তম মিনিটে দরিয়েলতনে ক্রসে টোকা মেরে নিজের দ্বিতীয় গোলটি করেন রাকিব।

এই জয়ে ১১ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো কিংস। এদিকে শেষ মুহূর্তে হার এড়িয়ে ফর্টিস এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আবাহনী। ম্যাচের দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ৬১তম মিনিটে ভালেরি গ্রিশিনের গোলে এগিয়ে যায় ফর্টিস। সেই গোল শোধ দিতে যোগ করা সময়ের পঞ্চম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় আবাহনীকে। কর্নেলিয়াস স্টুয়ার্টের গোলে শেষ পর্যন্ত হারের কবল থেকে রক্ষা পায় তারা।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।