ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দারুণ জয়ে শীর্ষে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
দারুণ জয়ে শীর্ষে লিভারপুল

প্রথমার্ধে লিভারপুল এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে সমতায় ফিরল শেফিল্ড ইউনাইটেড। তবে শেষপর্যন্ত আর পেরে ওঠেনি তারা।

শেষদিকে আরও দুই গোল করে দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।  

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রাতে অ্যানফিল্ডে লিভারপুল জেতে ৩-১ ব্যবধানে। দারউইন নুনেসের গোলে লিভারপুল এগিয়ে যাওয়ার পর কনর ব্র্যাডলির আত্মঘাতী গোলে ম্যাচে সমতা ফেরে। এরপর আলেক্সিস মাক আলিস্তারের নৈপুণ্যে অল রেডসরা এগিয়ে যাওয়ার পর ব্যবধান বাড়িয়ে জয় নিশ্চিত করেন কোডি হাকপো।  

ঘরের মাঠে এগিয়ে যেতে খুব বেশি সময় লাগেনি লিভারপুলের। সপ্তদশ মিনিটে শেফিল্ড গোলরক্ষকের ভুলে বল পেয়ে যান নুনেস। তার পায়ে লেগে বল জড়ায় জালে। এগিয়ে যায় অল রেডসরা। প্রথমার্ধে আরও কয়েকটি আক্রমণ চালায় তারা। তবে সফল হতে পারেনি।  

বিরতির পর ৫৮তম মিনিটে লিভারপুল ডিফেন্ডার ব্র্যাডলির পায়ে লেগে নিজেদের জালে বল চলে যায়। আত্মঘাতী এই গোলে সমতায় ফেরে শেফিল্ড। যদিও এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ৭৬তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে নেন মাক আলিস্তার।  

নির্ধারিত সময়ের শেষ মিনিটে ব্যবধান বাড়িয়ে দেন হাকপো। বাঁ দিকের বাইলাইন থেকে বক্সে দারুণ এক ক্রস বাড়ান অ্যান্ডি রবার্টসন। সেখান থেকে দারুণ এক হেডে গোলটি করেন ডাচ ফরোয়ার্ড।

৩০ ম্যাচে ২১ জয় ও ৭ ড্রয়ে ৭০ পয়েন্টি নিয়ে টেবিলের শীর্ষে লিভারপুল। ২১ জয় ও ৫ ড্রয়ে দুইয়ে থাকা আর্সেনালের পয়েন্ট ৬৮। সমান ম্যাচে ২০ জয় ও ৭ ড্রয়ে ৬৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।