ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সাংবাদিক ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনায় ৪ ফুটবলার আটক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
সাংবাদিক ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনায় ৪ ফুটবলার আটক

এক ক্রীড়া সাংবাদিককে হোটেল কক্ষে ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সার্সফিল্ডের ৪ ফুটবলারকে আটক করা হয়েছে। যারা হলেন উরুগুয়ের গোলকিপার সেবাস্তিয়ান সোসা, প্যারাগুয়ের মিডফিল্ডার হোসে ফ্লোরেন্তিন এবং আর্জেন্টিনার ব্রায়ান কুফরে ও আবিয়েল ওসোরিও।

 

ধর্ষণের অভিযোগে তদন্ত চলছে এই চারজনের বিরুদ্ধে। তারা যেন পালিয়ে যেতে না পারেন, এর জন্যই মূলত ৪৮ ঘণ্টার জন্য আটক রাখা হচ্ছে তাদের। স্থানীয় এক টেলিভিশনে অভিযোগকারীর আইনজীবী পাত্রিসিয়া নেমে বলেছেন, শুনানির আগে আটক করার জন্য পর্যাপ্ত প্রমাণ তাদের কাছে আছে।

আর্জেন্টিনার তুকুমানের একটি হোটেলে ওই নারী সাংবাদিককে নিমন্ত্রণ করেছিলেন সোসা। তার সঙ্গে বাকি তিন ফুটবলারও সেখানে উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে পানীয় পান করার পর সাংবাদিকের মাথা ঘুঁরায় বলে জানা যায়। পরবর্তীতে তিনি একটি বিছানায় শুয়ে পড়েছিলেন এবং এরপরই ধর্ষণের শিকার হন।

ভেলেজ সার্সফিল্ড আজ এক বিবৃতিতে জানায় যে, ওই চার ফুটবলারকে তারা নিষিদ্ধ করেছে এবং তাদের বিরুদ্ধে ক্লাবের অভ্যন্তরীণ তদন্ত শুরু করার নির্দেশও দেওয়া হয়েছে। ৪৮ ঘণ্টা পেরোনোর পর একজন বিচারক ঠিক করবেন ওই চার ফুটবলারের আটকাদেশ আরও বাড়ানো হবে কি না।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।