ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে ছাড়াই খেলবে আর্জেন্টিনা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
মেসিকে ছাড়াই খেলবে আর্জেন্টিনা!

চলতি মাসে যুক্তরাষ্ট্র সফরে এল সালভাদোর ও কোস্টারিকার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। কোপা আমেরিকাকে সামনে রেখে এই ম্যাচ দুটোই তাদের জন্য প্রস্তুতির শেষ মঞ্চ।

কিন্তু সেখানে দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির সার্ভিস পাচ্ছে না তারা। এমনটাই জানিয়েছেন আর্জেন্টাইন সাংবাদিক গাস্তোন এদুল।

মাসল ইনজুরির কারণে দুটি প্রীতি ম্যাচ থেকে ছিটকে পড়েছেন মেসি। গত বুধবার কনকাকাফ চ্যাম্পিয়নস কাপে মন্ট্রিয়লের বিপক্ষে খেলার সময় চোট পান তিনি। আজ মেজর লিগ সকারে তাই ইন্টার মায়ামির জার্সিতে দেখা যায়নি তাকে।

মেসির চোট নিয়ে ইন্টার মায়ামি কোচ তাতা মার্তিনো বলেন, ‘এটা স্পষ্ট যে আমাদের লক্ষ্য হচ্ছে তাকে (মেসিকে) কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালে খেলানো। আমরা তাকে নিয়ে কোনো ঝুঁকি নেব না। ’ 

কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টারে মোন্তেররেইয়ের বিপক্ষে খেলবে মায়ামি। প্রথম লেগ অনুষ্ঠিত হবে আগামী ৪ এপ্রিল। তাই এর আগে মেসির মাঠে ফেরাটা অনেকটাই অনিশ্চিত।  
প্রীতি ম্যাচে ফিলাডেলফিয়ায় ২২ মার্চ এল সালভাদোরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এরপর ২৬ মার্চ লস অ্যাঞ্জেলেসে কোস্টারিকার বিপক্ষে খেলবে বিশ্বচ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এএইচএস
  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।