ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিহীন মায়ামিকে জেতালেন সুয়ারেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
মেসিহীন মায়ামিকে জেতালেন সুয়ারেস

ডান পায়ের মাসল ইনজুরিতে ভুগছেন লিওনেল মেসি।  তাকে না পেয়ে অবশ্য আগের ম্যাচে মৌসুমের প্রথম পরাজয় স্বীকার করে নিতে হয় ইন্টার মায়ামিকে।

তবে আজ দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে তারা। লুইস সুয়ারেসের জোড়া গোলে মেজর লিগ সকারে ডিসি ইউনাইটেডকে হারিয়েছে ৩-১ ব্যবধানে।

অডি ফিল্ড স্টেডিয়ামে ম্যাচের ১৪তম মিনিটে এগিয়ে যায় ডিসি।  সমতায় ফিরতে অবশ্য খুব বেশি সময় নেয়নি ইন্টার মায়ামি। ২৪তম মিনিটে ব্যবধান ১-১ করেন লিওনার্দো কাম্পানা।

বিরতির পর দেখা যায় সুয়ারেস ম্যাজিক। ৬২তম মিনিটে বদলি হয়ে মাঠে নামেন তিনি। আর ১০ মিনিটের ভেতরই পেয়ে যান গোলের দেখা। কাম্পানার পাস ক্লোজ রেঞ্জ থেকে দারুণ এক গোলে দলকে এগিয়ে দেন এই উরুগুইয়ান ফরোয়ার্ড।

১৩ মিনিট পর তিন ডিফেন্ডারের মাথার ওপর দিয়ে বার ঘেঁষে শট নেন সুয়ারেস। গোলরক্ষক চেষ্টা করেও তা জালে যাওয়া থেকে আটকাতে পারেননি। ম্যাচের শেষ মিনিটে  পেদ্রো সান্তোস লাল কার্ড দেখলে দশজনের দলে পরিণত হয় ডিসি। এরপর জয় নিয়ে ফিরতে আর কোনো অসুবিধা হয়নি মায়ামির।

এ জয়ে ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে শীর্ষ স্থান ধরে রাখল তাতা মার্তিনোর দল।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।