ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইয়ামালের গোল মায়োর্কাকে হারাল বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
ইয়ামালের গোল মায়োর্কাকে হারাল বার্সা

ইলকাই গিনদোয়ান পেনাল্টি মিস করলেও বার্সেলোনাকে হারতে দেননি লামিনে ইয়ামাল। বিরতির পর দারুণ এক গোলে দলকে জিতিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে তোলেন তিনি।

 

লা লিগায় গতকাল রাতে ঘরের মাঠে মায়োর্কাকে ১-০ ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। দলের হয়ে একমাত্র গোলটি করেন ইয়ামাল। এই জয়ে ২৮ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এসেছে কাতালানরা। এক ম্যাচ কম খেলে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।  

নিজেদের মাঠে শুরু থেকেই মায়োর্কাকে চাপে রাখে বার্সা। অপরদিক্ষে রক্ষণভাগ শক্ত করে তাদের ঠেকাতে থাকে মায়োর্কা। ২৩তম মিনিটে রাফিনিয়া বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় স্বাগতিকরা। কিন্তু গিনদোয়ানের শট ঝাঁপিয়ে ঠেকান মায়োর্কা গোলরক্ষক। প্রথমার্ধে আর এগোতে পারেনি কাতালানরা।  

বিরতির পর আগের নিয়মেই খেলতে থাকে দুদল। ৬২তম মিনিটে লেভানদোভস্কি ও ভিতর রোক মাঠে নামলে আক্রমণ আরও বাড়াতে থাকে বার্সা। এর সুফলও পায় তারা। ৭৩তম মিনিটে ডি-বক্সের বাইরে বল পেয়ে পায়ের কারিকুরিতে প্রতিপক্ষ ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে বুলেট গতির শটে জাল খুঁজে নেন ইয়ামাল। তার গোলেই এগিয়ে থেকে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।  

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।