ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হামজাকে শিগগিরই জাতীয় দলে পাওয়া যাবে: কাবরেরা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হামজাকে শিগগিরই জাতীয় দলে পাওয়া যাবে: কাবরেরা

বেশ কিছুদিন থেকেই গুঞ্জন ভাসছে বাংলাদেশ দলের হয়ে খেলবেন হামজা চৌধুরী। বাংলাদেশি বংশোদ্ভূত হামজা খেলছেন ইংল্যান্ডের দ্বিতীয় সারির ক্লাব লেস্টার সিটির হয়ে।

সেই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছেন বাংলাদেশের কোচ হাভিয়ের কাবরেরা। হামজা শিগগিরই বাংলাদেশের হয়ে খেলবেন বলে মন্তব্য করেছেন তিনি।

গুঞ্জন ছিল সৌদি আরবে বাংলাদেশের সঙ্গে ক্যাম্প করবেন হামজাও। তবে তা উড়িয়ে দিয়েছেন কাবরেরা। আজ বাফুফে ভবনে সংবাদ সম্মেলনে হামজার প্রসঙ্গে কাবরেরা বলেন, ‘আমি মনে করি, তাকে নিয়ে আমাদের ইতিবাচক হওয়া ইচিত। ফেডারেশন আমার চেয়েও ভালো বলতে পারবে। হ্যাঁ, এটা হয়তো প্রাসঙ্গিক নয় কিন্তু এই উইন্ডোতে সে খেলছে না। তবে আজ হোক কাল হোক এটা বাস্তবায়ন হবে এই ব্যাপারে আমরা ইতিবাচক। আশা করি, শিগগিরই তার মতো খেলোয়াড়কে জাতীয় দলে পাওয়া যাবে। ’

যদিও হামজা ইংল্যান্ড জাতীয় দলে খেলার জন্য নিজেকে তৈরি করছেন এবং এটাকেই বেশি প্রধান্য দিয়েছেন। বাফুফেও হামজাকে পেতে চায়। এর আগে হামজাকে পেতে লেস্টার সিটিকে চিঠি দিয়েছিল বাফুফে। এরপর অবশ্য আনুষ্ঠানিকভাবে আর কিছু জানায়নি তারা। তবে হামজাকে পেতে কাজ চলছে বলে কয়েকদিন আগে জানিয়েছেন জাতীয় ফুটবল দলের ম্যানেজার আমের খান।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।