ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সা-নাপোলির ড্রয়ের রাতে পোর্তোর মাঠে আর্সেনালের হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
বার্সা-নাপোলির ড্রয়ের রাতে পোর্তোর মাঠে আর্সেনালের হার

শুরুটা ভালো করলেও শেষদিকে আর তা ধরে রাখতে পারেনি বার্সেলোনা। নাপোলির মাঠে তাই ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর আরেক ম্যাচে পোর্তোর মাঠে গিয়ে হেরে এসেছে আর্সেনাল।  

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে নাপোলির সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করে বার্সেলোনা। রবের্ত লেভানদোভস্কির গোলে বার্সেলোনা এগিয়ে যাওয়ার পর নাপোলিকে সমতায় ফেরান ভিক্টর ওসিমেন। একই সময়ে শুরু হওয়া আরেক ম্যাচে আর্সেনালের বিপক্ষে ১-০ ব্যবধানে জয়লাভ করে পোর্তো। ক্লাবটির হয়ে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের চতুর্থ মিনিটে গিয়ে গোলটি করেন গালেনো।  

দিয়েগো আরমান্দো মারাদোনা স্টেডিয়ামে শুরুটা ভালো করে বার্সেলোনা। প্রথম ২২ মিনিটে ছয়টি শট নেয় তারা। যার মধ্যে তিনটিই ছিল লক্ষ্যে। যদিও গোরক্ষকের নৈপুণ্যে বেঁচে যায় নাপোলি। তবে বিরতির পর ঠিকই জাল খুঁজে নেয় কাতালান ক্লাবটি। পেদ্রির বাড়ানো বল ধরে দুই খেলোয়াড়কে সামলে লক্ষ্যভেদ করেন লেভানদোভস্কি।  

সমতায় ফিরতে অবশ্য খুব বেশি সময় নেয়নি নাপোলি। ৭৫তম মিনিটে স্কোরলাইন ১-১ করেন ওসিমেন। সঙ্গে লেগে থাকা খেলোয়াড়ের চ‍্যালেঞ্জ এড়িয়ে বাঁ দিকের পোস্ট ঘেঁষে জাল খুঁজে নেন নাইজেরিয়ান স্ট্রাইকার। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।  

ফিরতি লেগে আগামী ১২ মার্চ বার্সেলোনার মাঠে মুখোমুখি হবে দুই দল।  

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।