ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্নাতোভিচের গোলে আতলেতিকোকে হারাল ইন্টার মিলান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
আর্নাতোভিচের গোলে আতলেতিকোকে হারাল ইন্টার মিলান

বদলি নেমেই একের পর এক সুযোগ পেলেও গোল পেতে বেগ পোহাতে হচ্ছিল মার্কো আর্নাতোভিচকে। কিন্তু শেষদিকে গিয়ে ব্যবধান গড়ে দিলেন তিনি নিজেই।

এই গোলেই চ্যাম্পিয়ন্স লিগে আতলেতিকো মাদ্রিদকে হারায় ইন্টার মিলান।  

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে গতকাল রাতে আতলেতিকো মাদ্রিদকে ১-০ ব্যবধানে হারিয়েছে ইন্টার মিলান। নির্ধারিত সময় শেষের ১১ মিনিট বাকি থাকতে গোলটি করেন আর্নাতোভিচ।

প্রতিপক্ষের মাঠে প্রথশ সুযোগটি পায় আতলেতিকো। তবে বক্সের ভেতর থেকে ঠিকঠাক শট নিতে পারেননি সামুয়েল লিনো। পরের মিনিটে বক্সে দলটির ডিফেন্ডার নাহুয়েল মোলিনার হাত বল লাগলে পেনাল্টির আবেদন করেন ইন্টারের ফুটবলাররা, তবে রেফারির সাড়া মেলেনি। প্রথমার্ধে ইন্টারও সুযোগ তৈরি করে কয়েকটি। তবে গোল হয়নি কারও।

বিরতির পর থুরামের জায়গায় বদলি নামেন আর্নাতোভিচ। প্রথমার্ধে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় থুরামকে। ৭৯তম মিনিটে আর্নাতোভিচই গোল করে ইন্টারকে এগিয়ে নেন। মার্তিনেসের নেওয়া প্রথম শট আতলেতিকো গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি শটে জাল খুঁজে নেন আর্নাতেভিচ।  

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad