ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেষ মুহূর্তের গোলে রিয়ালকে রুখে দিল আতলেতিকো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৪
শেষ মুহূর্তের গোলে রিয়ালকে রুখে দিল আতলেতিকো

শেষ মুহূর্তে রিয়াল মাদ্রিদের রক্ষণে চিড় ধরিয়ে ম্যাচের আলোটাই কেড়ে নিল আতলেতিকো মাদ্রিদ। কদিন আগে কোপা দেল রে'তে নগর প্রতিন্দ্বন্দ্বীদের বিদায় করে তারা।

সেই হারের প্রতিশোধ নেওয়ার দোরগড়ায় ছিল রিয়াল। কিন্তু লম্বা সময় এগিয়ে থাকার পরও শেষ দিকে এসে বদলে গেল দৃশ্যপট।

সান্তিয়াগো বের্নাব্যু স্টেডিয়ামে রিয়ালকে ১-১ গোলে রুখে দিয়েছে আতলেতিকো। ম্যাচের ২০তম মিনিটে ব্রাহিম দিয়াসের গোলে এগিয়ে যায় রিয়াল। বাঁ প্রান্ত দিয়ে ডি বক্সে দুজন ডিফেন্ডারকে কাটিয়ে চোখধাঁধানো শটে গোলরক্ষককে পরাস্ত করেন দিয়াস। তার উদযাপন দেখে মনে হচ্ছিল, এ আর এমন কী! 

দ্বিতীয় গোল পাওয়ার জন্য অনেক চেষ্টাই করেছে রিয়াল। কিন্তু একটা সুযোগও কাজে লাগাতে পারেননি। তবে লিড ধরে রাখার মতো স্বাচ্ছন্দ্যেই খেলছিল স্বাগতিকরা। বিরতির পর আতলেতিকো সমতায় ফিরলেও ভিএআরে বাতিল হয় সেই গোল। অবশেষে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের শেষ মিনিটে গোলের দেখা পায় নগর প্রতিদ্বন্দ্বীরা। মেমফিস ডিপায়ের ক্রস থেকে দারুণ হেডে জাল খুঁজে নেন মার্কোস লরেন্তে।

এতে দুই পয়েন্ট হারানোর হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় রিয়ালকে।  ২৩ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে যদিও শীর্ষে আছে তারা। তবে পরের ম্যাচেই দুই পয়েন্ট কম নিয়ে টেবিলের দুইয়ে থাকা জিরোনার মুখোমুখি হবে কার্লো আনচেলত্তির দল। এদিকে, সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে চারে আছে আতলেতিকো।

বাংলাদেশ সময়ঃ ০৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৪

এএইচএস 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।