ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে ছাড়াই জয়ের মুখ দেখল মায়ামি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
মেসিকে ছাড়াই জয়ের মুখ দেখল মায়ামি

প্রাক মৌসুম প্রস্তুতি ড্র দিয়ে শুরু করার পর হেরেই চলছিল ইন্টার মায়ামি। এর ওপর সবশেষ ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর দল আল নাসরের কাছে হজম করে ৬ গোল।

সেই ধাক্কা কাটিয়ে হংকংয়ে গিয়ে জয়ের মুখ দেখল যুক্তরাষ্ট্রের ক্লাবটি। হংকং একাদশকে ৪-১ গোলে হারায় তারা।  

আগের ম্যাচের অল্প সময়ের জন্য খেললেও আজ মাঠেই নামেননি লিওনেল মেসি। তবে তাতে জয় পেতে খুব একটা কষ্ট হয়নি মায়ামির। হংকং স্টেডিয়ামে ম্যাচের ৪০তম মিনিটে রবার্ট টেলরের অসাধারণ গোলে এগিয়ে যায় তারা। ডানপ্রান্ত থেকে কোনাকুনি শটে বল জালে জড়ান টেলর। তিন মিনিটের ভেতরই অবশ্য সেই গোল শোধ দেয় হেনরি আনিয়ের।  

সমতায় থেকে বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধে দাপট দেখায় মায়ামি। ৫০তম মিনিটে লসন সাদারল্যান্ডের গোলে এগিয়ে যায় তারা। ছয় মিনিট পর ব্যবধান বাড়ান লিওনার্দো কাম্পানা। ৮৫তম মিনিটে চতুর্থ গোলটি করেন রায়ান সেইলর।

বেশ উন্মাদনা নিয়ে মাঠে এলেও মেসির খেলা দেখতে না পেয়ে হতাশায় মাঠ ছাড়তে হয়েছে দর্শকদের। যদিও হ্যামস্ট্রিং ইনজুরি থেকে এখনো পুরোপুরি সেরে উঠতে পারেননি মেসি।

মৌসুম শুরুর আগে আরও দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে মায়ামি। আগামী ৭ ফেব্রুয়ারি তাদের প্রতিপক্ষ জাপানিজ ক্লাব ভিসেল কোবে। এরপর ১৬ ফেব্রুয়ারি ঘরের মাঠে মেসির শৈশবের ক্লাব নিউওয়েল'স ওল্ড বয়েজের মুখোমুখি হবে তারা।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।