ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রকিকে লাল কার্ড দেখিয়ে অবিচার করেছেন রেফারি: জাভি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
রকিকে লাল কার্ড দেখিয়ে অবিচার করেছেন রেফারি: জাভি

মাঠে নেমে খেলতে পারলেন না ১২ মিনিটের বেশি। এই সময়ের ব্যবধানে দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হলো ভিতো রকিকে।

কিন্তু রেফারির এমন সিদ্ধান্তে নাখোশ বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেস। তাই আলাভেসের বিপক্ষে ৩-১ গোলে জয়ের পরও সংবাদ সম্মেলনে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি।

দ্বিতীয়ার্ধের ৫৯ মিনিটে রকিকে মাঠে নামান জাভি। চার মিনিটের ভেতর দলকে গোলও এনে দেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। কিন্তু এরপরই মুদ্রার উল্টো পিঠ দেখেন তিনি। ৬৭ মিনিটে তেনালিয়াকে ধাক্কা দেওয়ায় পান প্রথম হলুদ কার্ড। এর পাঁচ মিনিট পর বল নিয়ন্ত্রণে নেওয়ার সময়ে আলাভেস ডিফেন্ডারের পায়ে পা লাগে তার। তাতেই কার্ড দেখান রেফারি। এমন সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করবে বার্সা।

ম্যাচশেষে জাভি বলেন, 'আমাদের বিরুদ্ধে এটি রেফারির আরও একটি ভুল। এটা অবিচার। আপনারা সবাই তা দেখেছেন। রেফারিদের সম্পর্কে বেশি কিছু বলব না। আজ আরও একটি পরিষ্কার ভুল হলো। নেগ্রেইরা ইস্যুর জন্য মূল্য চোকাতে  হচ্ছে আমাদের। কিন্তু রেফারি সম্পর্কে কিছুই বলব না। আপনারা ইতোমধ্যেই বাস্তবতা দেখতে পাচ্ছেন। আমি কিছুই বলব না, নয়তো আপনারা (সাংবাদিক) আমাকে মেরে ফেলবেন। '

আগামী ম্যাচে রকির থাকাটা খুবই গুরুত্বপূর্ণ বার্সার জন্য। কেননা তাদের আক্রমণভাগ ইনজুরিতে জর্জরিত। রাফিনিয়া, ফেরান তোরেস ও জোয়াও ফেলিক্স কেউই খেলতে পারবেন না গ্রানাডার বিপক্ষে ম্যাচে। আপিলে রকির নিষেধাজ্ঞা তুলে না নিলে কেবল রবের্ত লেভানদোভস্কির ওপরই ভরসা করতে হবে জাভিকে।

এদিকে এই জয়ে ২৩ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লা লিগার তিনে আছে বার্সা।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
এএএইচএস

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।