ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি বার্সায় ফিরবেন, আশা লেভানডভস্কির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুন ৩, ২০২৩
মেসি বার্সায় ফিরবেন, আশা লেভানডভস্কির

লিওনেল মেসি পিএসজিতে থাকছেন না তা মোটামুটি নিশ্চিতই বলা যায়। যদিও তা নিজ মুখে বলেননি এখনো।

তবে নিশ্চিত করেছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের ও বার্সা কোচ জাভি হার্নান্দেজ। আগামী সপ্তাহে ভবিষ্যৎ গন্তব্য ঠিক করবেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

আপাতত দুটি নামই বেশি শোনা যাচ্ছে। সৌদি আরবের ক্লাব আল হিলাল ও বার্সেলোনা। জাভি জানিয়ে দিয়েছেন, মেসির জন্য বার্সার দরজা সবসময় খোলা। রবার্ট লেভানডভস্কিও বেশ আশাবাদী মেসির বার্সায় ফেরার ব্যাপারে।  
 
টিভিইকে দেওয়া এক সাক্ষাৎকারে লেভানডভস্কি বলেন, ‘মেসি বার্সেলোনায় আসতে পারবেন কি না সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে। আশা করি তিনি আসবেন। হয়তো কয়েকদিনের ভেতর আরও নির্দিষ্ট কিছু তথ্য পাব। আমি তার সঙ্গে খেলাটা খুবই সহজ হবে কারণ মেসি ম্যাচের প্রতিটি মুহূর্তে প্রায় সব পজিশনেই খেলতে পারেন। ’

উল্লেখ্য ২০০০ থেকে ২০২১ সাল পর্যন্ত বার্সায় ছিলেন মেসি। লা লিগার বেতন কাঠামো নীতির কারণে দুই বছর আগে ক্লাব ছাড়তে হয় তাকে। সেখান থেকে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন তিনি। যদিও চুক্তির মেয়াদ এক বছর বাড়ানোর বিকল্প ছিল। তবে তাতে সম্মতি দেননি মেসি। এদিকে গত মৌসুম শেষে বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সায় যোগ দেন লেভানডভস্কি।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad