ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শিরোপা স্বপ্ন শেষ রোনালদোদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, মে ২৮, ২০২৩
শিরোপা স্বপ্ন শেষ রোনালদোদের

ক্রিস্টিয়ানো রোনালদোকে রেকর্ড পারিশ্রমিকে দলে টানার পর এখন প্রতিনিয়তই খবরের শিরোনাম হচ্ছে সৌদি আরবের ক্লাব আল নাসর। কিন্তু রোনালদোকে নিয়ে ভাগ্যটা বদলাতে পারেনি তারা।

তাই মৌসুমটা খালি হাতেই শেষ করতে হচ্ছে। ইত্তিফাকের বিপক্ষে ১-১ গোলে ড্রয়ের পর সৌদি প্রো লিগের শিরোপা স্বপ্ন  শেষ হয়ে গিয়ে রোনালদো।

আল নাসর হোঁচট খাওয়া সুযোগ কাজে লাগাতে ভুলেনি আল ইত্তিহাদ। আল-ফেইহাকে ৩-০ গোলে হারিয়ে ১৪ বছর পর সৌদি প্রো লিগের শিরোপা জিতল তারা। যদিও লিগ শেষ হতে এখনো এক রাউন্ড বাকি। ২৯ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে ইত্তিহাদ।  

সমান ম্যাচে পাঁচ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে আল নাসর। গত জানুয়ারিতে ক্লাবটিতে যোগ দেন রোনালদো। কিন্তু প্রথম দিকে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। যার ফলে কিংস কাপ ও সুপার কাপ থেকে আগেই বিদায় নিতে হয় আল নাসরকে। বাকি ছিল লিগ শিরোপা। সেই সম্ভাবনাটা এখন শেষ হয়ে গেল। এই লিগে এখন পর্যন্ত ১৪ গোল করলেও রোনালদোর অর্জনের খাতা শূন্য।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad