ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনায় মেসির নামে ক্রীড়া কমপ্লেক্স হচ্ছে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
আর্জেন্টিনায় মেসির নামে ক্রীড়া কমপ্লেক্স হচ্ছে

লিওনেল মেসির হাত ধরে ৩৬ বছরের খরা ঘুচিয়েছে আর্জেন্টিনা। বিশ্বচ্যাম্পিয়নের তকমা এনে দেওয়ায় স্বাভাবিকভাবেই লাতিন আমেরিকার দেশটিতে মহানায়কের আসনে বসেছেন 'খুদে জাদুকর'।

বিভিন্নভাবে তাকে সম্মান জানানো হচ্ছে দেশটিতে।  

এবার মেসির নামে একটি ক্রীড়া কমপ্লেক্সের নামকরণ করলো আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। আজ এক প্রতিবেদনে 'টিওয়াসি স্পোর্টস' বলেছে, এএফএ-এর নতুন ক্রীড়া কমপ্লেক্সের হাউজিং এবং এর সংশ্লিষ্ট সব স্থাপনা এখন থেকে মেসির নাম বহন করবে। এই ক্রীড়া কমপ্লেক্সে প্রায় ২০ বছর ধরে যাতায়াত আছে তার।  

এরইমধ্যে ক্রীড়া কমপ্লেক্সের নতুন ভবনের নামফলক উন্মোচন করেছেন মেসি। এরপর এফএফএ প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়া এবং বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্কালোনিকে নিয়ে ক্লাবের প্রতিনিধিদের সঙ্গে নৈশভোজ সারবেন আর্জেন্টিনা অধিনায়ক। সেখানে পেশাদার লিগের ২৮টি প্রতিষ্ঠান থেকে দুইজন করে পুরুষ ও নারী ফুটবল দলের প্রতিনিধিরা মেসির সঙ্গে মতবিনিময় করবেন।  

নৈশভোজের সেই আয়োজনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ২০১৪ বিশ্বকাপের রানার্সআপ দলের কয়েকজন সদস্য: ফের্নান্দো গাগো, মার্কোস রোহো, সের্হিও রোমেরো, হাভিয়ের মাচেরানো এবং মারিয়ানা।  

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।