ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

ফুটবল

মেসি বার্সায় ক্যারিয়ার শেষ করলে খুশি হবেন রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
মেসি বার্সায় ক্যারিয়ার শেষ করলে খুশি হবেন রোনালদিনহো

বার্সেলোনার হয়ে লম্বা সময় খেলে এসেছেন লিওনেল মেসি। বনে গেছেন ক্লাবটির লিজেন্ড।

কিন্তু তাদের সাথে বনাবনি না হওয়ার কারণে শেষ পর্যন্ত ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন আর্জেন্টাইন সুপারস্টার। এরপর জাতীয় দলের হয়ে জিতেছেন বিশ্বকাপও। তবে পিএসজির হয়ে যেন দিন দিন পারফরম্যান্স হারাচ্ছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।  

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে হেরে বিদায় নিতে হয় পিএসজিকে। এরপরই লিগে এসে রেনের বিপক্ষে হার। পারফরম্যান্স খরায় ভুগতে থাকা এই ক্লাবে মেসিকে কি মানাবে? যদিও এই বয়সে এসেও পায়ের যাদু দেখাচ্ছেন আর্জেন্টাইন এই তারকা। তবে একাই কি সব করা যায়? যে কারণে ক্লাব পরিবর্তনের কথা এসেই যাচ্ছে।  

ফরাসি ক্লাবটির সঙ্গে চলতি মৌসুম শেষে চুক্তি পুরোবে মেসির। এরপর তিনি যাচ্ছেন কোথায়? যদিও আমেরিকান ক্লাব ইন্টার মায়ামি যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল, তবে বার্সেলোনায় ফেরার ব্যাপারেই বেশ আলোচনা হচ্ছে। কয়েকদিন আগে মেসির জাতীয় দলের সতীর্থ সের্হিও আগুয়েরো বলেছিলেন, বার্সাতে থেকেই যেন অবসর নেন মেসি। এবার সেই পথে হাটলে বার্সা লিজেন্ড রোনালদিনহোও।  

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার একটি ইভেন্টে অংশগ্রহণের সময় ব্রাজিলিয়ান এই তারকা জানান, যেখানেই যাক মেসিকে খুশী দেখতে চান তিনি। রোনালদিনহো বলেন, ‘আমি তাকে সুখী দেখতে চাই, সে যেখানেই থাকুক না কেন। ’

তবে বার্সেলোনায় থেকে মেসি অবসর নিলে যে রোনালদিনহো খুশী হবেন সেটি অবশ্য লুকাননি ব্রাজিলিয়ান লিজেন্ড। তিনি বলেন, ‘এটা যুক্তিযুক্ত যে, বার্সার সঙ্গে এত বছর ধরে থেকে এতসব ইতিহাস সে গড়েছে, যেটি আমার খুবই ভালো লেগেছে। আমি মনে করি এটা খুব ভালো হবে যদি সে এখানে (বার্সেলোনায়) থেকে ক্যারিয়ার শেষ করে। ’

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।