ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

১ হাজার গোল করিয়েছেন, করেছেন মেসি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
১ হাজার গোল করিয়েছেন, করেছেন মেসি

লিওনেল মেসি খেলছেন, কিন্তু গোল করা বা করানোতে তার কোনো অবদান নেই- এমন কিছু দেখা যায় কালেভদ্রে। লম্বা চুলের আর্জেন্টাইন বিস্ময় বালক থেকে এখন পুরোদস্তোর ভদ্রলোক হয়ে যাওয়া অথবা বার্সেলোনা ছেড়ে চলে আসে প্যারিস সেইন্ট জার্মেইঁতে- লিওনেল মেসি থেকেছেন একই রকম।

 

গতকাল রাতেই ছুলেন দারুণ এক মাইলফলকও। ক্লাব ক্যারিয়ারে গোল ও অ্যাসিস্টে এক হাজারের মাইলফলক ছুয়েছেন আর্জেন্টাইন তারকা। শনিবার রাতে নান্তেসের বিপক্ষে পিএসজির ৪-২ গোলের জয়ে জালের দেখা পান মেসি, এটি ছিল ক্লাবে তার ৭০১তম গোল।  

স্প্যানিশ লা লিগা ও ফ্রান্সের লিগ ওয়ান মিলিয়ে মেসির আছে ২৯৯টি অ্যাসিস্টও। সর্বমোট ৮৪১ ম্যাচ খেলেই ১ হাজার গোলে অবদান রেখেছেন তিনি। ম্যাচ প্রতি ১.১৯ টি গোলে নাম আছে মেসির।

শনিবার রাতে পিএসজির হয়ে প্রথম গোলটিই আসে মেসির পা থেকে। সব প্রতিযোগীতা মিলিয়ে এটি ছিল তার ৭৯৯তম গোল। এদিন রাতে মাইলফলক ছুয়েছেন মেসির আরেক সতীর্থ কিলিয়ান এমবাপ্পেও। এডিনসন কাভানিকে ছাড়িয়ে পিএসজির হয়ে সবচেয়ে বেশি গোলের মালিক এখন তিনি।

বাংলাদেশ সময় : ১৫০৪ ঘণ্টা, ৫ মার্চ, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।