ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কুল-বিএসজেএ মিডিয়া কাপে ‘এইচ’ গ্রুপে বাংলানিউজ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
কুল-বিএসজেএ মিডিয়া কাপে ‘এইচ’ গ্রুপে বাংলানিউজ

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলের ড্র অনুষ্ঠিত হয়েছে আজ। দেশের শীর্ষ পর্যায়ের ৩২টি মিডিয়া হাউস এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে৷ এবারের আসরে দেশের শীর্ষ অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম ‘এইচ’ গ্রুপে পড়েছে।

 

আজ বাংলাদেশ অলিম্পিকএসোসিয়েশনে ড্র অনুষ্ঠানের পাশাপাশি টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করা হয়। পৃষ্ঠপোষক স্কয়ারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অ্যাসিস্টেন্ট ম্যানেজার (মার্কেটিং) তাহসিনা খানম, বিএসজেএ সভাপতি সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক রায়হান আল মুঘনি, সদস্য সচিব রবিউল ইসলাম।  

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত এ টুর্নামেন্টের ড্রয়ে বাংলানিউজের গ্রুপে আছে- ঢাকা ট্রিবিউন, ডিবিসি টিভি ও কালের কণ্ঠ৷ এবার গ্রুপ পর্বও নক আউট ভিত্তিতে অনুষ্ঠিত হবে। গতবারের কোয়ার্টার ফাইনালিস্টরা প্রতি গ্রুপের শীর্ষ বাছাই।  

গ্রুপের প্রথম দলের সঙ্গে চতুর্থ দল মুখোমুখি হবে। বাংলানিউজ গ্রুপের চতুর্থ দল। গ্রুপের প্রথম ম্যাচে বাংলানিউজের প্রতিপক্ষ ঢাকা ট্রিবিউন।  

২১ জানুয়ারি বাফুফে ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে টুর্নামেন্ট শুরু হবে। ২৫ জানুয়ারি হবে আসরের ফাইনাল। আট গ্রুপের আট চ্যাম্পিয়ন কোয়ার্টার ফাইনাল খেলবে।  

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার টাকা এবং রানার্স আপ দল পাবে ১৫ হাজার টাকা অর্থ পুরস্কার। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও ম্যাচসেরাদের জন্য থাকছে পুরস্কার। সিক্স-এ-সাইডের এই টুর্নামেন্টে প্রতি দলে ১০ জন করে খেলোয়াড় থাকবে।

গ্রুপসমুহ-

এ- বৈশাখী টিভি, একুশে, জনকণ্ঠ, দেশ রূপান্তর।  
বি- চ্যানেল আই, টি স্পোর্টস, ডেইলি সান, এখন টিভি।  
সি- মাছরাঙা, চ্যানেল ২৪, বাংলা ট্রিবিউন, সময়ের আলো।  
ডি- জাগোনিউজ, জিটিভি, যুগান্তর, আজকের পত্রিকা।  
ই- ইন্ডিপেন্ডেন্ট, আরটিভি, ঢাকা পোস্ট, দীপ্ত টিভি 
এফ- ডেইলি স্টার, এটিএন বাংলা, বাংলাদেশ প্রতিদিন, বিটিভি 
জি- বাংলাভিশন, নিউজ২৪, সমকাল, কালবেলা
এইচ- ঢাকা ট্রিবিউন, ডিবিসি, কালের কণ্ঠ, বাংলানিউজ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।