ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজিতেই থাকছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
পিএসজিতেই থাকছেন মেসি

বিশ্বকাপ চলাকালেই শোনা গিয়েছিলো, মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামি মেসিকে নিতে চায়; কিন্তু এখনই যুক্তরাষ্ট্রে গিয়ে ক্যারিয়ার শেষ করে দিচ্ছেন না মেসি।  গুঞ্জন ছিল প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে চুক্তি বাড়াবেন মেসি।

বিশ্বকাপ জয় করে দেশে ফিরে বিজয়োৎসবের মাঝেই পিএসজির সঙ্গে মৌখিকভাবে চুক্তি বাড়ানোর ঘোষণা দিয়েছেন মেসি। ক্লাবে ফিরে আসার পরই নতুন চুক্তিতে সই করবেন তিনি।

কয়েকটি প্রতিবেদনের বরাত দিয়ে ইএসপিএন জানিয়েছে, পিএসজির সঙ্গে চুক্তি নবায়নে মৌখিকভাবে রাজি হয়েছেন আর্জেন্টাইন তারকা। ফরাসি ক্লাবটির সঙ্গে নাকি অন্তত আরও এক মৌসুমের জন্য চুক্তি নবায়ন করবেন মেসি।

পিএসজির সঙ্গে মেসির বর্তমান চুক্তি ২০২৩ সালের জুন পর্যন্ত। ‘লা পারিসিয়ান’ জানিয়েছে, বিশ্বকাপ চলাকালীন চুক্তি নিয়ে কথা বলেছে দুই পক্ষ। চুক্তির মেয়াদটা আরও এক বছর বাড়াতে একমত হয়েছে দুই পক্ষই।  

অর্থাৎ, ২০২৪ সাল পর্যন্ত মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবে পিএসজি। সাতবার ব্যালন ডি’অরজয়ী মেসি গত রোববার বিশ্বকাপের ফাইনাল জেতেন। ফাইনালে ফ্রান্সের সঙ্গে নির্ধারিত এবং অতিরিক্ত সময় মিলিয়ে ৩-৩ গোলে ড্রয়ের পর টাইব্রেকারে ৪-২ গোলের জয় তুলে নেয় আর্জেন্টিনা।

মেসি এবং তারা বাবা হোর্হে মেসি, যিনি লিওনেল মেসির এজেন্টও বটে, গত কয়েকমাস চুক্তির বিষয়ে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোস এবং চেয়ারম্যান নাসের আল খেলাইফির সঙ্গে চুক্তির বিষয়ে আলাপ-আলোচনা করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।