ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এবার মার্তিনেসের পেছনে ছুটবে বড় ক্লাবগুলো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এবার মার্তিনেসের পেছনে ছুটবে বড় ক্লাবগুলো

কেবলই বিশ্বকাপ জিতেছেন। এখন নিজের দেশ আর্জেন্টিনাতে গেছেন উদযাপন করতে।

এর মধ্যেই খবর বেড়িয়েছে ক্লাবে ফেরার পর তার সঙ্গে ভবিষ্যৎ নিয়ে আলোচনায় বসবে অ্যাস্টিন ভিলা। ৯০মিনিট নামক ব্রিটিশ গণমাধ্যম জানাচ্ছে, আলবিসেলেস্তে গোলরক্ষকও তৈরি আছেন কথা বলতে।  

৩৬ বছর পর দেশকে বিশ্ব চ্যাম্পিয়ন করার পথে কাতার বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস জিতেছেন মার্তিনেস। ৩০ বছর বয়সী তারকার পেছনে ইউরোপের বড় কয়েকটি ক্লাব ছুটছে বলেও জানা গেছে। এর মধ্যে আছে চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, জুভেন্তাসের মতো ক্লাব।  

এর মধ্যে জুভেন্তাসকে এগিয়ে রাখার ইঙ্গিত মিলেছে মার্তিনেসের অ্যাজেন্ট গাস্তাভো গণির কথায়। তিনি বলেছেন, ‘এখন অনেক অল্প কয়েকটি ক্লাব আছে যারা মার্তিনেসের মতো গোলরক্ষককে নিতে পারে। কিন্তু সিরি আর কোনো দল, কেন নয়? পরিষ্কারভাবে আমরা বড় কিছুর স্বপ্ন দেখছি, চ্যাম্পিয়ন্স লিগের। ’

বায়ার্ন মিউনিখও মার্তিনেসের জন্য আগ্রহী বলে খবর রয়েছে। যদিও ৯০ মিনিটের দাবি, ম্যানুয়েল ন্যুয়ারের বদলির সংক্ষিপ্ত তালিকায় নেই আর্জেন্টাইন গোলরক্ষক। চলতি বছরের জানুয়ারিতে ভিলার সঙ্গে ৫ বছরের চুক্তি করেন মার্তিনেস।

বাংলাদেশ সময় : ১৯৫৮ ঘণ্টা, ২০ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।