ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

ফুটবল

‘আর কেউ নয়, দলের সবচেয়ে বড় চমক মেসিই’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
‘আর কেউ নয়, দলের সবচেয়ে বড় চমক মেসিই’

বিশ্বকাপের গ্রুপপর্ব থেকে দলকে টেনে নিয়ে আসা, শেষ ষোলোতে অস্ট্রেলিয়ার বিপক্ষে গোল করে খেলার মুহূর্ত পাল্টে ম্যাচ জিতে নেওয়া; দলের জন্য সবকিছুই করছেন লিওনেল মেসি। নিজের বিশ্বকাপে যেন শিরোপাটা উঁচিয়ে ধরতে পারেন, তার জন্য চেষ্টার কমতি রাখছেন না আর্জেন্টাইন এই তারকা।

 

মেসির এমন ছন্দে থাকা কেন চমক হবে না দলের জন্য? ফরোয়ার্ড আলেক্সিস মাক আলিস্তানর শিকার করলেন সেটিই। দলের মধ্যে সবচেয়ে বড় চমক কে? তার ব্যাখ্যা দিতে দিয়ে তিনি জানালেন, আর কেউই নয়; মেসিই।  

শুধু যে ম্যাচ চলাকালীন তা নয়, বরং অনুশীলনেও মেসি দুর্দান্ত। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামার আগে পিএসজির এই ফরোয়ার্ডকে প্রশংসায় ভাসান আলিস্তার। তিনি বলেন, ‘সবচেয়ে বড় চমক হলো….জাতীয় দল থেকে মাত্র একজনকে এভাবে নির্বাচন করা কঠিন। কিন্তু আমরা জানি, লিও (মেসি), সে প্রত্যেকদিন চমকে দেয়। আমি বলবো এটা মেসিই। সে শুধু ম্যাচে নয় বরং দারুণ ছন্দে থাকে অনুশীলনেও। ’

সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে আগামীকাল রাত ১টায় ডাচদের বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির দল।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa