ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ফুটবল

দি মারিয়ার চোট গুরুতর নয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
দি মারিয়ার চোট গুরুতর নয়

ইনজুরির সঙ্গে লড়াই করেই কাতারে বিশ্বকাপ খেলতে নেমেছিলেন মেসির পর আর্জেন্টিনা দলের সবচেয়ে বড় তারকা আনহেল দি মারিয়া। তবে আবারও সেই ইনজুরি ঘুরে ফিরে আসছে আলোচনায়।

 

পোল্যান্ডের বিপক্ষে ‘বাঁচা-মরার’ ম্যাচ। জয়ের বিকল্প আর্জেন্টিনার জন্য ছিল না বললেই চলে। ড্র করলেও শেষ ষোলোয় যাওয়ার সম্ভাবনা ঝুলে থাকত অনিশ্চয়তার সুতোয়। সেই ম্যাচে ডানপাশ দিয়ে আক্রমণের দায়িত্বটি দারুণভাবেই পালন করছিলেন আনহেল দি মারিয়া। দলের জন্য তৈরি করেছিলেন ভালো কিছু সুযোগও। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ভাগে তাকে আরও  বেশি প্রয়োজন পড়ার কথা আর্জেন্টিনার। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই তাকে তুলে নেন কোচ লিওনেল স্কালোনি! ম্যাচ শেষে স্কালোনি নিজেই জানান, ঊরুর পেশিতে অস্বস্তি অনুভব করছিলেন দি মারিয়া।

টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়েছে, ডি মারিয়ার চোট গুরুতর নয়। তবে শনিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে তাকে পাওয়া নিয়ে শঙ্কায় আছে টিম ম্যানেজম্যান্ট। যদিও দি মারিয়াকে শুরুর একাদশে পেতে শেষ মুহুর্ত পর্যন্ত অপেক্ষা করবে কোচিং স্টাফ।

আগামী শনিবার বাংলাদেশ সময় রাত ১টায় অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে মেসি বাহিনী। আর তাই পুরোপুরি সেরে উঠতে মাঝে দুই দিনের মতো সময় পাচ্ছেন অভিজ্ঞ দি মারিয়া।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa