ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

ফিচার

আধাঘণ্টা রাস্তা বন্ধ করে রাখলো ষাঁড়! 

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
আধাঘণ্টা রাস্তা বন্ধ করে রাখলো ষাঁড়!  ‘অভিমান’ করে রাস্তা বন্ধ করে রাখে এ ষাঁড়টি, ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের রাঙ্গিছড়া বাজারে প্রায় আধাঘণ্টা রাস্তা বন্ধ করে রাখে একটি ষাঁড়।

বাজারের নাবিল ভেরাইটিজ স্টোরের সামনের রাস্তাটির মধ্যখানে দাঁড়িয়েছিল ষাঁড়টি।

ফলে কোনো গাড়ি বা পথচারী যাতায়াত করতে পারছিল না। সোমবার (৭ নভেম্বর) বিকেলে এমন কাণ্ড ঘটানো ষাঁড়টির মালিক দীপক রাজভর। রাঙ্গিছড়া চা বাগানে তার বাড়ি।

প্রতক্ষ্যদর্শী ও স্থানীয়রা বলেন, বিকেলে ষাঁড়টি বাজারে এলে কেউ সেটিকে ধমক দেন এবং হালকা পিটুনি দিয়ে তাড়িয়ে দেন। এ কারণে হয়তো ষাঁড়টি অভিমান করে প্রায় আধাঘণ্টা রাস্তার মধ্যখানে দাঁড়িয়েছিল। সে সময় ভয়ে কেউ রাস্তা পারাপার হননি। পরে মালিককে খবর দিলে তিনি এসে ষাঁড়টি নিয়ে যান।  

প্রতক্ষ্যদর্শী বাবুল আহমদ বলেন, হঠাৎ বাজারে ষাঁড়টি এসে হাকডাক শুরু করে। কেউ ধমক দিয়ে তাড়িয়ে দিলে ষাঁড়টি রাস্তার মধ্যখানে এসে দাঁড়ায়। এসময় বাজারের লোকজন ধমকা-ধমকি করেও ষাঁড়টিকে রাস্তা থেকে সরাতে পারেননি। পরে মালিক আসার সঙ্গে সঙ্গে দৌড়ে তার সঙ্গে ষাঁড়টি চলে যায়। এ সময় আধা ঘণ্টা কোনো গাড়িও চলাচল করতে পারেনি ওই রাস্তায়।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
বিবিবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa