ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফিচার

ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনের পোস্টার ২১ স্থানে!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২০
ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনের পোস্টার ২১ স্থানে! নির্বাচনে প্রচারের জন্য পোস্টার সাঁটানো। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: আসন্ন ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে প্রচারের জন্য পোস্টার সাঁটানোর ২১টি স্থান নির্ধারণ করে দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এর বাইরে অন্যকোনো এলাকায় পোস্টারে প্রচার না চালানোর জন্য ইসিকে প্রতিশ্রুতি অনুযায়ী পোস্টার লাগাচ্ছেন প্রার্থীরা।

পোস্টারের জন্য যে ২১টি স্থান নির্ধারণ করা হয়েছে, সেগুলো-হাজারীবাগ সেকশনের ময়না মার্কেট, হাজারীবাগ উচ্চ বিদ্যালয়, হাজারীবাগ পার্ক, ট্যানারি মোড়ের ইনস্টিটিউট অব লেদার টেকনোলজি, গণকটুলী চৌরাস্তা মোড়ের বিডিআর গেইট নম্বর-৫, রায়ের বাজারের জরিনা সিকদার বালিকা উচ্চ বিদ্যালয়, ধানমন্ডি ১৫-এর কাকলী উচ্চ বিদ্যালয়, ঢাকা সিটি কলেজ সায়েন্স ল্যাবরেটরি ও সিটি কলেজের উত্তর পাশের রিফাতুল্লাহ মার্কেট। নির্বাচনে প্রচারের জন্য পোস্টার সাঁটানো।                     <div class=

ছবি: জিএম মুজিবুর" src="https://www.banglanews24.com/media/imgAll/2020March/bg/ecDSC_843720200310164202.jpg" style="width:100%" />এছাড়াও রয়েছে-ঢাকা কলেজ, টিচার্স ট্রেইনিং কলেজ সায়েন্স ল্যাবরেটরি, ধানমন্ডির বিপরীত পাশের সায়েন্স ল্যাবরেটরির টিচার্স ট্রেইনিং কলেজ, ধানমন্ডি রোড নম্বর-৮ এর শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠ, কলাবাগান ক্রীড়া চক্র মাঠ, হাতিরপুলের মোতালেব প্লাজার বিপরীত পাশের তিন নম্বর রাস্তার মোড়, রাসেল স্কয়ারের নিউ মডেল স্কুল, ধানমন্ডি-৩২ রাসেল স্কয়ার। নির্বাচনে প্রচারের জন্য পোস্টার সাঁটানো।                                          ছবি: জিএম মুজিবুরএই উপ-নির্বাচনের প্রার্থীরা হলেন-আওয়ামী লীগের প্রার্থী মো. শফিউল ইসলাম (নৌকা), বিএনপি প্রার্থী শেখ রবিউল আলম (ধানের শীষ), জাতীয় পার্টির হাজী মো. শাহজাহান (লাঙ্গল), বাংলাদেশ কংগ্রেসের মিজানুর রহমান চৌধুরী (ডাব), বাংলাদেশ মুসলিম লীগ নবাব খাজা আলী হাসান আসকারী (হারিকেন) ও প্রগতিশীল গণতান্ত্রিক দলের আব্দুর রহীম (বাঘ)। নির্বাচনে প্রচারের জন্য পোস্টার সাঁটানো।  ছবি: জিএম মুজিবুরউল্লেখিত পাঁচজন প্রার্থীর পোস্টার সারিবদ্ধভাবে লাগানো হয়েছে নির্বাচন কমিশনারের তৈরি করে দেওয়া সুনির্দিষ্ট স্থানে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ফজলে নূর তাপস ঢাকা-১০ আসন থেকে পদত্যাগ করেন। পরে সিটি নির্বাচনে অংশ নিলে ওই আসনটি শূন্য হয়ে যায়। ওই আসনে নির্বাচন করার জন্য প্রার্থীদের পোস্টার রাজধানীতে যাতে এলোমেলোভাবে না লাগাতে পারেন, সেজন্য সুনির্দিষ্ট স্থান নির্ধারণ করে দিয়েছে নির্বাচন কমিশন। কিন্তু সেই নির্দিষ্ট স্থানে আবার রাজনৈতিক নেতাকর্মীদের বড় বড় ছবি লাগিয়ে রেখেছেন। নির্বাচনে প্রচারের জন্য পোস্টার সাঁটানো।  ছবি: জিএম মুজিবুরঢাকা কলেজ এলাকায় বসবাসরত মো. শাহাদাত হোসেন তার বন্ধুকে নিয়ে পাঁচজন প্রার্থীর পোস্টার একই জায়গায় লাগানো দেখে বাংলানিউজের মাধ্যমে নির্বাচন কমিশনারের এই উদ্যোগটিকে ধন্যবাদ জানিয়েছেন, কারণ রাজধানীতে আর এলোমেলো পোস্টার ঝুলানো দেখা যাবে না।  

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২০
জিএমএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।