ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

ফিচার

ছোটবেলা থেকে স্বপ্ন ছিলো, আমি ডাক্তার হবো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৪ ঘণ্টা, মে ১৭, ২০১৭
ছোটবেলা থেকে স্বপ্ন ছিলো, আমি ডাক্তার হবো আইনুল আহসান আরমান

আমি মো. আইনুল আহসান আরমান, পিতা- মো. আহসানুল করিম ও মাতা- নাছরিন আক্তার। আমি ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলার জোরারগঞ্জ বৌদ্ধ উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ গোল্ডেন-৫ পেয়েছি।

আমি জেএসসি-তে আল-আমিন আইডিয়াল স্কুল থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছি। আমার এই সাফল্যের জন্য আল্লাহর দরবারে লাখো শুকরিয়া আদায় এবং আমার আম্মু-আব্বু ও গুরুজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমার এই সাফল্যে শুধু আমার নিজের একা কষ্ট ছিলো না। আমার এই সাফল্যের চেষ্টার পিছনে রয়েছে আমার বাবা-মা, বড়ভাই, ছোটভাই এবং আমার বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, সহপাঠীদের সহযোগিতা। আমার বাবা-মা আমার জন্য অনেক কষ্ট করেছেন শুধু আমার ভালো ফলাফলের জন্য। বিশেষ করে মা সবচেয়ে খেয়াল রাখতেন, আমি ঠিকভাবে পড়ালেখা করছি কিনা। আল্লাহর অশেষ রহমতে আমি তাদের মনের আশা পূরণ করতে পেরেছি। আল্লাহ তায়ালা যেনো আমার বাবা-মা এবং পরিবারের সবাইকে সুখে রাখে।

আমার ছোটবেলা থেকে স্বপ্ন ছিলো, আমি ডাক্তার হবো এবং গরীব-দুখী, অসহায় মানুষের সেবা করবো। আমার এই স্বপ্ন যেনো বাস্তবায়িত হয়, আমি যেনো আমার এই স্বপ্ন ও সাফল্যের মাধ্যমে আমার পরিবার, সমাজ ও দেশের মানুষের পাশে দাঁড়াতে পারি তাই সবার দোয়া কামনা করছি।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, মে ১৭, ২০১৭
এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa