ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

‘লগে আছি ডটকমের এমডি গ্রেপ্তার’, ছবিটির পেছনের গল্প কী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
‘লগে আছি ডটকমের এমডি গ্রেপ্তার’, ছবিটির পেছনের গল্প কী? ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের দৃশ্য

‘লগে আছি ডটকমের এমডি গ্রেপ্তার’ শিরোনামসহ একটি ছবি সোমবার (২৮ নভেম্বর) থেকে সামাজিকমাধ্যমে ভাইরাল। যেখানে দেখা গেছে, অভিনেতা মুসাফির বাচ্চুর হাতে হাতকড়া, দুই পাশে দাঁড়িয়ে পুলিশের গোয়েন্দা শাখার চার কর্মকর্তা।

সামনে সাজানো আছে নগদ অর্থ, ল্যাপটপ, ড্রোন।

মূলত এই ছবিটি সোমবার ফেসবুকে পোস্ট করে ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন। এর ক্যাপশন জুড়ে দেন, ‘লগে আছি ডটকমের এমডি গ্রেপ্তার’। এরপরেই ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ে।  

এর কমেন্টে কেউ কেউ লেখেন, ‘বাচ্চু ভাইয়ের কঠোর শাস্তি চাই’। আবার কেউ লেখেন, ‘শুভ আর হাবু ভাইয়ের বিনিয়োগের টাকার কী হবে’?

‘ব্যাচেলর পয়েন্ট’র গল্পে দেখা যাবে, লগে আছি ডটকম নামের একটি ই-কমার্স প্রতিষ্ঠান খুলে হঠাৎ ধনী বনে যান বাচ্চু ভাই। বাড়ি-গাড়ি করেছেন, দামি মুঠোফোন ব্যবহার করেন। তার প্রতিষ্ঠানে বিনিয়োগ করে অনেক গ্রাহক প্রতারিত হওয়ায় তার বিরুদ্ধে অভিযোগ করেন, তাদের অভিযোগের ভিত্তিতেই বাচ্চু ভাইকে গ্রেপ্তার করা হয়।

শেষ পর্যন্ত বাচ্চু ভাইয়ের কী শাস্তি হবে, তার ই-কমার্স প্রতিষ্ঠানে বিনিয়োগ করা অর্থের কী হবে তা জানার জন্য দর্শকদের অপেক্ষায় থাকতে হবে। সপ্তাহখানেকের মধ্যেই ‘ব্যাচেলর পয়েন্ট’র চতুর্থ মৌসুমের এ পর্ব প্রচার হবে।

‘ব্যাচেলর পয়েন্ট’র চতুর্থ সিজনে মুসাফির বাচ্চু ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন, শরাফ আহমেদ, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল প্রমুখ।

এদিকে, সম্প্রতিই কাতার বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে এই নির্মাতা ‘ব্যাচেলরস ফুটবল’ নাটক নির্মাণ করেন। নাটকে দেখা যায়, ব্রাজিল ও আর্জেন্টিনা দলের খেলার আয়োজনের সব খরচ বহন করেন ‘লগে আছি ডটকম’র এমডি মুসাফির বাচ্চু।  

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa