ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

দিল্লিতে শবনম ফারিয়ার নাকে অস্ত্রোপচার সম্পন্ন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
দিল্লিতে শবনম ফারিয়ার নাকে অস্ত্রোপচার সম্পন্ন শবনম ফারিয়া

ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া নাকের সমস্যা নিয়ে দিল্লিতে হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার (২৭ নভেম্বর) রাতে তার নাকে অস্ত্রোপচার করা হয়েছে।

বিষয়টি নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

ফারিয়া বলছেন, অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে কিন্তু ব্যথানাশক ও অ্যানেস্থেশিয়ার প্রভাবে এখনো মাথা ঘুরছে। আমাকে যারা দোয়া করেছেন তাদের ধন্যবাদ। আমি সত্যি সত্যিই আপনাদের আমার প্রতি শুভ কামনা জানানোকে সম্মান জানাই, জানাচ্ছি কৃতজ্ঞতা।

অনেক দিন ধরেই নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছিল শবনম ফারিয়ার। চিকিৎসক দেখানোর পর জানতে পারেন, তার নাকে জটিলতা রয়েছে। ফারিয়া বলেন, এক বছর ধরে লক্ষ করছিলাম নিঃশ্বাস নিতে বেশ কষ্ট হচ্ছে। সে হিসেবে অনেক কার্ডিয়াক স্পেশালিস্ট দেখিয়েছি। অবশেষে দিল্লি এসে নিশ্চিত হলাম, সমস্যাটা কার্ডিয়াক নয়, নাকে।

তিনি বলেন, আমার নাকের একটা হাড় বাঁকা, যা ক্রমশ বাঁকছে। সেটি কেটে ফেললে সমস্যা সমাধান হবে বলে চিকিৎসক বলেছেন। আমি জানি এটা দিল্লির ওয়ান অব দ্য বেস্ট হাসপাতাল। তবে সত্যিই হাসপাতাল নিয়ে নার্ভাস। সবার কাছে দোয়া চাই। যেন ভয়টাকে জয় করে ফিরতে পারি। যেন অপারেশনটা সুন্দরভাবে শেষ হয়।

অস্ত্রোপচার শেষ হওয়ার পর ফারিয়া বলেন, আমার চিকিৎসক ডা. কে কে হান্ডা বললেন, এক দিন পরেই-অর্থাৎ আগামীকাল ব্যান্ডেজ খুলে দেওয়া হবে। কিন্তু আগামী ৭ থেকে ১০ দিন আমার নাক দিয়ে রক্ত পড়তে থাকবে। একবার এটা সম্পন্ন হলেই বাড়ি ফিরে যেতে পারব। প্লিজ! আমার জন্য সবাই দোয়া করবেন।

অস্ত্রোপচার শেষে ৬ ডিসেম্বর পর্যন্ত দিল্লিতেই বড় বোনের বাসায় থাকবেন ফারিয়া। এরপর ৭ ডিসেম্বর ঢাকায় ফেরার কথা রয়েছে তার। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে কাজে ফিরবেন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa