ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

রুবেলের আয়োজনে বিশ্বকাপ নিয়ে আসিফের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
রুবেলের আয়োজনে বিশ্বকাপ নিয়ে আসিফের গান আসিফের সঙ্গে রুবেল

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। নানা রকম গান দিয়ে তিনি শ্রোতাদের মাতিয়ে রেখেছেন।

খেলাধুলাপ্রিয় এই গায়কের কণ্ঠে ‘বেশ বেশ বেশ সাবাস বাংলাদেশ’ গানটি দেশের ক্রিকেটপ্রেমীদের কাছে যেন অঘোষিত থিম সং। এবার তিনি গাইলেন ফুটবল বিশ্বকাপকে ঘিরে গান।

আসিফ আকবরের কণ্ঠে প্রকাশ পাওয়া এই গানের শিরোনাম ‘তোলো রে ফুটবলের জোয়ার’।  

এই গানটির কাজ করতে পেরে উচ্ছ্বসিত রুবেল। যার অফিশিয়াল নাম ‘রুবেল ফ্লাইংকাইটস’। সাউন্ড ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা শেষে গান নিয়ে অনেকদূরে যাওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছেন রুবেল। তারসংগীতায়োজনে গানটির কথা ও সুরারোপ করেছেন পাগল হাসান।

গানটি প্রসঙ্গে রুবেল বলেন, কোনো কম্পোজারের জন্য সবচেয়ে আনন্দের সংবাদ হয়ে থাকে দেশের গুরুত্বপূর্ণ শিল্পীর কণ্ঠে সেই গানটি ধারণ করা হলে। এই কাজটি নিয়ে যখন পরিকল্পনা চলছিল তখন থেকেই এক ধরনের আবেগ উচ্ছ্বাসে ভাসছিলাম। কারণ কণ্ঠশিল্পী আসিফ আকবরের একজন ভক্ত আমি। গানটি কাজটি আমার একটি স্বপ্ন পূরণের মতো। গানটি সমসাময়িক ফুটবল উন্মাদনার সঙ্গে আমাদের দেশীয় ফুটবলকে অনুপ্রেরণা দেওয়ার একটি গান। সেভাবেই মিউজিক প্যাটার্নগুলো তৈরি করার চেষ্টা করেছি। আনন্দের সংবাদ হলো গানটি ইউটিউব ও ফেসবুকে দর্শক-শ্রোতাদের মাঝে দারুণ সাড়া ফেলেছে।

‘তোলো রে ফুটবলের জোয়ার’ গানটি আসিফ আকবরের ইউটিউবে প্রকাশ পেয়েছে আর্ব এন্টারটেইনমেন্টের ব্যানারে। এটি ফেসবুকেও দেখা যাচ্ছে। মুক্তির পর গানটি বেশ ভালো সাড়া পেয়েছে। গানের কমেন্ট বক্সে গেলেই চোখে পড়ে প্রশংসাবাক্য।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa