ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

‘কি ভয় পাচ্ছিস, বোঝনাই ব্যাপারটা?’ আর্জেন্টিনার জয়ে চঞ্চল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
‘কি ভয় পাচ্ছিস, বোঝনাই ব্যাপারটা?’ আর্জেন্টিনার জয়ে চঞ্চল চঞ্চল চৌধুরী

প্রথম ম্যাচে সৌদি আরবের সঙ্গে হারের ‘অঘটন’ দিয়ে বিশ্বকাপ শুরু করেছিলো আর্জেন্টিনা। কিন্তু ভক্তদের মনে দৃঢ় বিশ্বাস ছিলো, দ্বিতীয় ম্যাচেই চেনা ফর্মে ফিরে আসবে মেসি-বাহিনি।

মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে প্রত্যাশিত বিজয় ছিনিয়ে নিয়েছে আকাশি-সাদা জার্সির দল। আর্জেন্টিনার জয়ে রীতিমতো উৎসবের আমেজ বইছে ঢাকার শোবিজে।

অভিনেতা চঞ্চল চৌধুরী আর্জেন্টিনার সমর্থক। পরিবারসহ গোটা খেলা উদযাপন করেন তিনি। আর্জেন্টিনা যখন মাঠে নামে তখন তিনি জয়ের আশাবাদী পোস্ট দিয়ে সবাইকে আশীর্বাদ করতে বলেন।  

ম্যাচের প্রথমার্ধে যখন আর্জেন্টিনা শূন্য-মেক্সিকো শূন্য, তখন তিনি তার ফেসবুকে লেখেন, ‘অপেক্ষা করুন’।  

এরপর ৬৪ মিনিটে মেসি যখন গোল করলেন, তখন  কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার একটি ছবি শেয়ার করে চঞ্চল লেখেন, ‘আমরা আজ আর কথা না বলি। ’

এখানেই থেমে থাকেননি চঞ্চল চৌধুরী। নিজের সুপারহিট দুই সিনেমা ‘আয়নাবাজি’ ও ‘হাওয়া’র জনপ্রিয় দুই সংলাপও উদযাপন করতে বেছে নিয়েছিলেন এই তারকা।

ফের্নান্দেজের গোলের পর চঞ্চল লেখেন, ‘কি? ভয় পাচ্ছিস?’ আর জয়ের পর মেসিকে নিয়ে তৈরি একটি ভিডিওতে চঞ্চল জুড়ে দেন ‘আয়নাবাজি’র বিখ্যাত সেই সংলাপ- বোঝনাই ব্যাপারটা?’

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa