ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

২ কোটি দিয়ে গাড়ি কিনলেন কাজল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
২ কোটি দিয়ে গাড়ি কিনলেন কাজল! কাজল

মুক্তি পেতে যাচ্ছে বলিউডের সুইট ডিভা কাজল অভিনীত নতুন সিনেমা ‘সালাম ভেঙ্কি’। মুক্তির আগে বেশ জোরেশোরেই সিনেমাটির প্রচারণা চালাচ্ছেন তিনি।

এর ফাঁকেই এই অভিনেত্রীর বাড়ির গ্যারেজে যুক্ত করলেন নতুন বিলাসবহুল গাড়ি।

বলিউড হাঙ্গামার খবর, ‘সালাম ভেঙ্কি’র ট্রেলার মুক্তির পরেই বিভিন্ন লোকেশনে সিনেমার প্রচারণা চালাতে দেখা গেছে অজয়পত্নীকে। এই অভিনেত্রীকে বিএমডব্লিউ এক্স৭ সুভ গাড়িতে করে প্রচারণা চালাতে দেখা যায়। এ গাড়ির দাম ১.৮ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা দুই কোটি ২০ লাখ টাকার বেশি।

সামাজিকমাধ্যমে সেলিব্রেটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে কাজলকে লাল শাড়িতে দেখা যাচ্ছে। শুরুতে দেখা যাচ্ছে, তিনি হেঁটে যাচ্ছেন। এর পরেই তার দামি গাড়িটি দেখা যায়। মজার ব্যাপার হলো, কাজলকে দেখা গেছে সালমান খানের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের সেটের সামনে।

যাই হোক, বিগ বসের ১৬তম মৌসুমে কাজলকে দেখা যাবে কি না, তা অবশ্য জানা যায়নি। তবে বিগ বসের বিশেষ পর্বে কাজলকে দেখা গেলে বেশ ভালোই হবে তার ভক্তদের জন্য।  

রেবতী পরিচালিত ‘সালাম ভেঙ্কি’ সিনেমা প্রযোজনা করেছে বিলিভ প্রডাকশনস ও আরটেক স্টুডিয়োস। সিনেমাটি মুক্তি পাবে ৯ ডিসেম্বর। এতে কাজল ছাড়াও অভিনয় করেছেন বিশাল এন জে জেঠওয়া, অহনা এস কুমরা, রাহুল বোস, রাজীব খান্দেওয়াল প্রমুখ।

বাংলাদেশ সময়; ২১০০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa