ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

কানাডায় সড়ক দুর্ঘটনার শিকার রাম্ভা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
কানাডায় সড়ক দুর্ঘটনার শিকার রাম্ভা অভিনেত্রী রাম্ভা

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ভারতীয় সিনেমার নব্বই দশকের দর্শকপ্রিয় অভিনেত্রী রাম্ভা। মঙ্গলবার (১ নভেম্বর) কানাডার টরন্টোতে এ দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

জানা যায়, রাম্ভা সুস্থ থাকলেও তার কন্যা সাশাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এ দুর্ঘটনার কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন রাম্ভা। তিনি লেখেন, ‘স্কুল থেকে বাচ্চাদের নিয়ে বাড়ি ফেরার সময়ে আমাদের গাড়িটিকে আরেকটি গাড়ি ধাক্কা দেয়। আমার সঙ্গে আমার বাচ্চারা ও আয়া ছিল। আমরা সবাই অল্প আঘাত পেয়েছি। তবে সাশাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ’

‘জুড়ওয়া’, ‘বন্ধন’র মতো জনপ্রিয় সিনেমায় সালমান খানের নায়িকা ছিলেন রাম্ভা। কিন্তু সেই খ্যাতি, সাফল্য ফেলে একেবারে আড়ালে চলে গেছেন এই অভিনেত্রী। ইন্দ্রকুমার প্রথমানাথন নামে এক ব্যবসায়ীকে বিয়ে করে সুদূর কানাডায় বসবাস করছেন তিনি।  

বলিউড দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রী বর্তমানে তিন সন্তানের জননী। রাম্ভার তিন সন্তানের নাম লানিয়া, সাশা এবং শিবিন।

১৯৯২ সালে মালায়ালাম ভাষার ‘সরগাম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন রাম্ভা। একই বছর তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তার। তারপর তামিল, কন্নড়, ভোজপুরী, হিন্দি, ইংরেজি ও বাংলা ভাষার অনেক সিনেমায় কাজ করেন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।