ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

নিঃশ্বাস বন্ধ হয়ে আসছিল বুবলীর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
নিঃশ্বাস বন্ধ হয়ে আসছিল বুবলীর! শবনম বুবলী

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ বলে রুদ্ধশ্বাস জয় পেয়েছে বাংলাদেশ। মোসাদ্দেকের করা শেষ বলটি যেন নিঃশ্বাস আটকে দিয়েছিল ১৮ কোটি মানুষের।

ব্রিসবেনের গাব্বা স্টেডিয়ামে উপস্থিত প্রবাসী দর্শকেরও একই অবস্থা হয়েছিল।

ব্যস্ততার মাঝেও টান টান উত্তেজনাপূর্ণ খেলাটি দেখেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তারও দম বন্ধ হয়ে আসছিল।  

এমন অসাধারণ জয়ের পর নিজের ফেসবুক পেজে টাইগারদের অভিনন্দন জানিয়ে নায়িকা বলেছেন, ‘শেষ মুহূর্তে আমার দম বন্ধ হয়ে আসছিল! কিন্তু ফাইনালি আমরা জিতেছি। তোমাদের নিয়ে অনেক গর্বিত-বাংলার বাঘেরা। ’ সঙ্গে ভালোবাসার ইমোজির মাঝখানে লেখেন, ‘বিডি’ মানে বাংলাদেশ।

বুবলীর এই কথার সঙ্গে তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও একাত্মতা প্রকাশ করেন। অভিনন্দন আর বাংলাদেশের প্রতি ভালোবাসাময় সব মন্তব্যে ভরিয়ে দেন নায়িকার পোস্ট।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার ব্রিসবেনে হওয়া বাংলাদেশ-জিম্বাবুয়ের এই ম্যাচটি পেন্ডুলামের মতো দুলছিল দুই দিকেই। ঠিক তখনই অধিনায়ক সাকিব বল তুলে দেন মোসাদ্দেকের হাতে! শেষ ওভারে ১৬ রানে জিম্বাবুয়েকে আটকাতে হবে তাকে।  

এমন দৃশ্যপটে সত্যিকারের সমর্থকদের দম বন্ধই হয়ে আসে। ছক্কা হজম করে উত্তেজনা বাড়ালেও মোসাদ্দেক শেষমেশ নিরাশ করেনি। নাটকীয়তা ছড়ানো ম্যাচে শেষ হাসি হাসে বাংলাদেশ!

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।